চূড়ান্ত হলো বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি

প্রকাশিতঃ 11:31 pm | November 14, 2020

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

চূড়ান্ত হয়ে গেল বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের সূচি। ২৪ নভেম্বর থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্টটি। উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে বেক্সিমকো ঢাকা আর মিনিস্টার গ্রুপ রাজশাহী। প্রথম দিনের দ্বিতীয় ম্যাচে ফরচুন বরিশাল লড়বে জেমকন খুলনার বিপক্ষে।

শনিবার(১৪ নভেম্বর) পাঁচ দলের এই টুর্নামেন্টের সূচি প্রকাশ করেছে বিসিবি। গ্রুপপর্বে প্রতি দল দুইবার করে একে অপরের বিপক্ষে লড়বে। ২০ ওভারের এই টুর্নামেন্টে মোট ম্যাচ হবে ২৪টি।

টুর্নামেন্টের সব কটি ম্যাচ হবে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে। প্রতিদিন প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ১টা ৩০ মিনিটে, দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৬টা ৩০ মিনিটে। শুধু শুক্রবার জুমার নামাজের কারণে সময় পরিবর্তিত হবে। প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায়, পরের ম্যাচ সন্ধ্যা ৭টায়।

আইপিএলের আদলে রাউন্ড রবিন লিগ শেষে পয়েন্ট তালিকার শীর্ষ চার দল যাবে পরের রাউন্ডে। ১৪ ডিসেম্বর দিনের প্রথম ম্যাচটি হবে এলিমিনেটর, একইদিন সন্ধ্যায় প্রথম কোয়ালিফায়ার।

১৫ ডিসেম্বর কোয়ালিফায়ার টু ম্যাচে মুখোমুখি হবে এলিমিনেটর জয়ী এবং প্রথম কোয়ালিফায়ারে পরাজিত দল। এই ম্যাচে যে দল জিতবে তারা ফাইনালে লড়বে লেখাবে প্রথম কোয়ালিফায়ারে জয়ী দলের সঙ্গে। ১৮ ডিসেম্বর সন্ধ্যা ৭টায় হবে টুর্নামেন্টের ফাইনাল।

কালের আলো//পিএসকে

Print Friendly, PDF & Email