টেকনাফে দুই কোটি ১৩ লাখ টাকার ইয়াবাসহ আটক ১ (ভিডিও)

প্রকাশিতঃ 6:23 pm | October 16, 2020

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ২ কোটি ১৩ লক্ষ টাকা মূল্যমানের ৭১ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ একজনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)এর টেকনাফ ব্যাটালিয়ন (২বিজিবি)।

বৃহস্পতিবার(১৫ অক্টোবর) টেকনাফ উপজেলাধীন হোয়াইক্যং লম্বাবিল ও লেদা খাল এলাকায় পৃথক অভিযানে এসব আটক করা হয়।

বিজিবি জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ হোয়াইক্যং বিওপি’র একটি বিশেষ টহলদল অভিযান পরিচালনা করে। এ সময় লম্বাবিল এলাকার মাছের প্রজেক্টের পাশে একটি পরিত্যক্ত বাঁশের ঘরের নিচে ছোট প্লাষ্টিকের বস্তা হতে ৯০ লক্ষ টাকা মূল্যমানের ৩০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে।

অপরদিকে টেকনাফ ব্যাটালিয়ন (২ বিজিবি) এর অধীনস্থ লেদা বিওপি’র একটি একটি বিশেষ টহলদল লেদা খাল এলাকায় নিয়মিত টহল পরিচালনা করছিল। পরবর্তীতে আনুমানিক ২০১৫ ঘটিকায় টহলদল লেদা খাল বিজিবি পোষ্টের দক্ষিণে লবণ মাঠের ভিতর দিয়ে ২ জন ব্যক্তিকে নাফ নদীর তীর হতে আসতে দেখে চ্যালেঞ্জ করে।

বিজিবি টহলদলের উপস্থিতি লক্ষ্য করা মাত্রই দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। টহলদল তাৎক্ষনাৎ তাদের ধাওয়া করলে ১জন ইয়াবা পাচারকারীকে তার পিঠে লুঙ্গি দ্বারা আবৃত অবস্থায় একটি বস্তাসহ সৈয়দ আলম নামে একজনকে আটক করতে সক্ষম হয়।

পরে টহলদল কর্তৃক ইয়াবা পাচারকারীর সাথে থাকা বস্তাটি খুলে তার ভিতর হতে ১ কোটি ২৩ লক্ষ টাকা মূল্যমানের ৪১ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়।

কালের আলো/এসবি/এমএইচএ

Print Friendly, PDF & Email