আমার সংবাদ সম্পাদক হাশেম রেজার পিতার ইন্তেকাল

প্রকাশিতঃ 5:45 pm | September 30, 2020

ডেস্ক রিপোর্ট, কালের আলো:

ঢাকা থেকে প্রকাশিত জাতীয় দৈনিক আমার সংবাদের সম্পাদক ও প্রকাশক এবং বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় নেতা হাশেম রেজার পিতা মো. ছাব্দার আলী মোল্লা ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বুধবার(৩০ সেপ্টেম্বর) সকাল ৮টায় চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার কুড়ুলগাছী আনন্দ বাজার পাড়ায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিলো ৭৪ বছর।

তার মৃত্যুতে চুয়াডাঙ্গায় নেমে এসেছে শোকের ছায়া। শোক জানিয়েছেন চুয়াডাঙ্গাসহ দেশের বিভিন্ন স্তরের মানুষ। মরহুমের মৃত্যুর সংবাদে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান, আমার সংবাদ পরিবার ও দেশের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকসহ সর্বস্তরের জনগণ।

মো. ছাব্দার আলী মোল্লা ছিলেন মরহুম মোহাম্মদ আলী মোল্লার দ্বিতীয় ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দু-ছেলে, ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সুত্রে জানা গেছে, বুধবার হঠাৎ ছাব্দার আলী মোল্লার বার্ধক্যজনিত কারণে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গার বাইরে নেয়া হচ্ছিলো। কিন্তু তার আগেই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে যান।

এদিকে মরহুমের মৃত্যুতে দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন দৈনিক আমার সংবাদের সম্পাদক প্রকাশক ও কেন্দ্রীয় যুবলীগ নেতা হাশেম রেজা।

কালের আলো/এসবি/এমআরকে

Print Friendly, PDF & Email