অপো এফ১৭ প্রো’তে সিক্স এআই কালার পোর্ট্রেট ক্যামেরা

প্রকাশিতঃ 7:38 pm | September 07, 2020

টেক ডেস্ক, কালের আলো:

অপো এফ সিরিজের আরেকটি ফোন এফ১৭ প্রো। এই ফোনের উদ্ভাবনী ক্যামেরা প্রযুক্তি সঙ্গে থাকছে ছয়টি এআই কালার পোর্ট্রেট ক্যামেরা, যা তরুণ প্রজন্মকে দিবে অসাধারণ ফটোগ্রাফি এক্সপেরিয়েন্স।

এফ১৭ প্রো’র অসাধারণ ক্যামেরা প্রোফেশনাল ফটোগ্রাফির অভিজ্ঞতা প্রদানের জন্যে ডিজাইন করা হয়েছে। এর ছয়টি এআই পোর্ট্রেট ক্যামেরায় পোর্ট্রেট ফটোগ্রাফি হবে আরো সহজ ও নিখুঁত। তাছাড়া চমৎকার ভিডিও স্টেবিলাইজেশনে ভিডিও হবে অনন্য।

ফোনের ডিসপ্লেতে ডুয়াল পাঞ্চ-হোলে থাকছে দুইটি শক্তিশালী সেলফি ক্যামেরা, যাতে খুব সহজেই সুন্দর ডিটেইলে সেলফি তোলায় চমৎকার বোকেহ পাওয়া যাবে। এছাড়াও সেলফি ক্যামেরায় অনবদ্য ভিডিও করার পাশাপাশি এবং একাধিক মানুষ উভয় সমর্থন করে। সফটওয়্যার-লেভেল এআই প্রোসেসিং এর এটি সাবজেক্টের অলংকারের ডিটেইলসও ফুটিয়ে তুলবে।

এআই কালার পোর্ট্রেট এর মাধ্যমে সম্পূর্ণ নতুন দৃষ্টিকোণ থেকে শহুরে রাস্তায় কিংবা ভ্রমণে অনন্যসাধারণ রঙে ফ্যাশনেবল সব ছবি তোলা যাবে। এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ এর সুবাদে স্কিন-টোন হবে আরো উজ্জ্বল। এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট মোডে লো লাইটে উন্নত এইচডিআর অ্যালগরিদমে শহরের আলোকে পেছনে রেখে অসাধারণ পোর্ট্রেট তোলা হবে আরো সহজ।

এছাড়া এআই সুপার নাইট পোর্ট্রেট মোডে অল্প আলোতেও উজ্জ্বল এবং পরিষ্কার ছবি নিশ্চিত করবে।

কালের আলো/এসবি/এমকেএস

Print Friendly, PDF & Email