আফাজ উদ্দিন সরকারের দাফন সম্পন্ন

প্রকাশিতঃ 4:12 am | May 28, 2018

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমানের ছোট ভাই, ময়মনসিংহ সদর উপজেলা স্বেচ্ছাসেকবলীগের সভাপতি ও আকুয়া ইউপি চেয়ারম্যান আফাজ উদ্দিন সরকারের লাশ দাফন করা হয়েছে।

রোববার বাদ আসর আকুয়া মড়লবাড়ি মডেল মসজিদের সামনে মরহুমের দ্বিতীয় নামাজে জানাযা শেষে তার লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এর আগে শহরের আঞ্জুমানে ঈদগাহ মাঠে বাদ জোহর আফাজ উদ্দিন সরকারের প্রথম নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। শোলাকিয়া ঈদগাহ মাঠের ইমাম মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ নামাজে জানাযায় ইমামতি করেন।

নামাজে জানাযায় মরহুমের বড় ভাই ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, ফুলবাড়ীয়া থেকে নির্বাচিত এমপি আলহাজ মোসলেম উদ্দিন এডভোকেট, গৌরীপুরের এমপি নাজিম উদ্দিন আহম্মেদ, ফুলপুরের এমপি শরীফ আহম্মেদ, মুক্তাগাছার এমপি সালাহ উদ্দিন আহম্মেদ মুক্তি, ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক, মহানগর আওয়ামীলীগের সভাপতি এহতেশামূল আলম, আমিনুল হক শামীমসহ প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা এবং আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীসহ সকল দলের রাজনৈতিক শুভাকাঙ্খিরা উপস্থিত ছিলেন।

এর আগে মরহুমের পরিবারের পক্ষে তার ভাতিজা ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত বক্তব্য রাখেন।

গত ১১ মে আফাজ উদ্দিন সরকার হৃদরোগে আক্রান্ত হন। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে উন্নত চিকিৎসার তাকে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে এবং সেখান থেকে পরে তাকে থাইল্যান্ডে নেওয়া হয়। থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় গত ২৫ মে শুক্রবার রাত সাড়ে আটটার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

কালের আলো/ওএইচ

** দ্রুত খবর জানতে ও পেতে কালের আলো’র ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: KalerAlo/Facebook

Print Friendly, PDF & Email