কলকাতায় বুবলীকে নিয়ে প্রশ্নে বিরক্ত শাকিব, মিমি তো চেনেনই না!

প্রকাশিতঃ 5:24 pm | July 05, 2024

বিনোদন প্রতিবেদক, কালের আলো:

কোরবানির ঈদে দেশের প্রেক্ষাগৃহে সাড়া জাগানো ‘তুফান’-এর বিদেশ সফর শুরু হয়েছে। তারই অংশ হিসেবে শুক্রবার কলকাতার ৪০টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে রায়হান রাফী পরিচালিত এবং শাকিব খান ও মিমি চক্রবর্তী অভিনীত সিনেমাটি।

কলকাতায় ‘তুফান’-এর মুক্তি উপলক্ষে বৃহস্পতিবার সেখানে সিনেমাটির প্রিমিয়ার শো আয়োজন করে নির্মাতা কর্তৃপক্ষ। সেখানে পরিচালক-প্রযোজকের পাশাপাশি শাকিব-মিমিও উপস্থিত ছিলেন।

সেই সংবাদ সম্মেলনে শাকিব খানকে প্রশ্ন করা হয়, তার প্রাক্তন স্ত্রী শবনম বুবলীকে নিয়ে। জানতে চাওয়া হয়, বুবলী ‘তুফান’ সিনেমাটি দেখেছেন কি না?’

এই প্রশ্ন শুনেই বিরক্তির সঙ্গে মুখ ডান দিকে ঘুরিয়ে ফেলেন বাংলাদেশি কিং খান। এরপর উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘প্রাসঙ্গিক প্রশ্ন করেন। কে দেখছে কে দেখেনি, তা আমি জানি না।’

অন্যদিকে, নিজের দেশের সাংবাদিকদের মুখে বুবলীকে নিয়ে প্রশ্ন শুনে মিমি চক্রবর্তী তো বুবলীকে চিনলেনই না। পাশে থাকা নির্মাতা রায়হান রাফীকে তার প্রশ্ন, বুবলী কে?’ যদিও মিমির এ প্রশ্নের কোনো জবাব দিতে দেখা যায়নি রাফীকে।

তবে মিমি না চিনলেও বাংলাদেশের সব শ্রেণির মানুষই জানে, বুবলী হচ্ছেন শাকিব খানের দ্বিতীয় স্ত্রী। যদিও তাদের মধ্যে বর্তমানে স্বামী-স্ত্রীর কোনো সম্পর্ক নেই বলে দাবি শাকিবের। অন্যদিকে বুবলীর দাবি, তাদের ডিভোর্স হয়নি, তারা শুধু আলাদা থাকছেন।

শাকিব খানের প্রথম স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস। ২০০৮ সালে তারা গোপনে বিয়ে করেন। ২০১৬ সালে জন্ম নেয় তাদের সন্তান আব্রাম খান জয়। ২০১৭ সালের মাঝামাঝি এসব তথ্য ফাঁস হয়। পরের বছরই শাকিব-অপুর ডিভোর্স হয়ে যায়।

ওই বছরই নিজের এক ডজন সিনেমার নায়িকা বুবলীকে গোপনে বিয়ে করেন শাকিব। ২০২০ সালে তাদের সন্তান শেহজাদ খান বীরের জন্মও হয় গোপনে। ২০২২ সালের সেপ্টেম্বরের শেষদিকে ফাঁস হয় এসব তথ্য।

এরপর যথারীতি শাকিব জানিয়ে দেন, তার সঙ্গে বুবলীর ডিভোর্স হয়ে গেছে। বিয়ে আর সন্তানের খবর প্রকাশের পর তারা আর একসঙ্গে সিনেমাও করেনি। বুবলীর ওপর বেজায় বিরক্ত কিং খান। যার প্রমাণ মিলল কলকাতাতেও।

কালের আলো/ডিএইচ/কেএ