সুস্থ থাকতে সাইক্লিংয়ের বিকল্প নাই : মেয়র আতিক

প্রকাশিতঃ 6:35 pm | June 28, 2024

নিজস্ব প্রতিবদেক, কালের আলো:

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম বলেছেন, সুস্থ থাকতে হলে আমাদের শরীরকে সুস্থ রাখতে হবে। এ জন্য সাইক্লিংয়ের কোনো বিকল্প নাই। এ সময় তিনি ভবিষ্যতে ডিএনসিসি এলাকায় আলাদা সাইকেল লেন ও নিয়মিত প্রতিযোগিতামূলক সাইক্লিং ইভেন্ট আয়োজনের আশাবাদ ব্যক্ত করেন।

শুক্রবার (২৮ জুন) সকাল ৮টায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ‘সুস্থতার জন্য সাইক্লিং’ উপলক্ষে এই শোভাযাত্রার আয়োজন করা হয়।

ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলামের উদ্যোগে প্রায় ১ হাজার ৫০০ সাইক্লিস্ট নিয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা অনুষ্ঠিত হয়। শোভাযাত্রাটি মানিক মিয়া অ্যাভিনিউ থেকে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে ধানমণ্ডির ৩২ নম্বরে গিয়ে শেষ হয়।

পরে সেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন। এর আগে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন, সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শোভাযাত্রাটির উদ্বোধন করেন।

উদ্বোধনকালে দেশের সব অপশক্তিকে রুখে দিতে তরুণ সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান সেতুমন্ত্রী।

শোভাযাত্রায় এছাড়া আরো উপস্থিত ছিলেন, বস্ত্র ও পাটমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক, ঢাকা-৮ আসনের সংসদ সদস্য আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া, উপদপ্তর সম্পাদক সায়েম খান, মহানগর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান, ডিএনসিসির কাউন্সিলররা।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email