বাবার মৃত্যুতে ক্রিকেট থেকে বিরতি নিলেন ওকস

প্রকাশিতঃ 6:30 pm | June 01, 2024

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

অনেকদিন থেকেই ক্রিকেটের বাইরে ইংল্যান্ডের তারকা ক্রিস ওকস। চলতি মৌসুমের আইপিএলে তাকে কিনে নিয়েছিল পাঞ্চাব কিংস। কিন্তু ভারতে খেলতে আসেননি তিনি। এমনকি ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াডেও নেই এই অলরাউন্ডারের নাম। কেন খেলার বাইরে, এতদিন সেটি অজানা থাকলেও এবার নিজেই তা প্রকাশ করেছেন ওকস।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টগ্রামে এক পোস্টে ওকস জানিয়েছেন, বাবা মারা যাওয়ার কারণে খেলা থেকে বিরতি নিয়ে তিনি। কঠিন সময়ে নিজের পরিবারের পাশে দাঁড়াতেই এমন সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

পোস্টে ওকস বলেন, ‘গতমাস (মে) আমার জীবনের সবচেয়ে চ্যালেঞ্জিং ছিল যখন আমি মাসের শুরুতে আমার বাবা দুভার্গ্যজনকভাবে মারা যান। গত কয়েক সপ্তাহ আমি আমার পরিবারের সাথে ছিলাম, আমার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষদের সাথে সময় কাটিয়েছি। আমরা অত্যন্ত শোকাহত এবং এই কঠিন সময় পার করছি।’

তবে সময়মতো নিজের চিরচেনারূপে ফিরবেন ওকস। ঘরোয়া প্রথম শ্রেণির ক্রিকেটে ওয়ারউইকশায়ার কাউন্টি ক্রিকেট ক্লাবের হয়ে খেলেন এই অলরাউন্ডার। এই ক্লাব দিয়েই ফের মাঠে ফিরবেন ওকস।

ফেলায় ফেরার বিষয়ে ওকস বলেন, ‘আমার বাবা খুবই ভালোবাসতেন ওয়ারউইকশায়ারকে। আমি এবং আমার পরিবারের সঠিক সময়ে আমি তাদের (ওয়ারউইকশায়ার) হয়ে ক্রিকেট খেলতে ফিরবো। ওয়ারউইকশায়ার ও ইংল্যান্ডের হয়ে ক্রিকেট খেলা আমার বাবাকে গর্বিত করেছে। আমি সামনের দিকে তাকিয়ে আবারও সেটার পুনরাবৃত্তি করতে চাই।’

কালের আলো/এমএএইচ/ইউএইচ

Print Friendly, PDF & Email