শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

প্রকাশিতঃ 11:52 pm | April 27, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শনিবার (২৭ এপ্রিল) রাজধানীর বনানীতে বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪ এর উদ্বোধন হয়। বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও সেনাবাহিনীপ্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে টুর্নামেন্টের উদ্বোধন করেন।

বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের (বিএবি) চেয়ারম্যান মো. নজরুল ইসলাম মজুমদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে সব ব্যাংকের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন। পরে সেনাপ্রধান মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইস্টার্ন ব্যাংকের মধ্যে অনুষ্ঠিত উদ্বোধনী ম্যাচ উপভোগ করেন।

উল্লেখ্য, বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব ব্যাংকসের উদ্যোগে দ্বিতীয়বারের মতো আয়োজিত এ টুর্নামেন্টে ৩১টি ব্যাংক দল অংশগ্রহণ করছে। উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আর্মি স্টেডিয়ামকে রঙিন সাজে সাজানো হয় এবং ৩১টি ব্যাংক দলের মার্চ-পাস অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সেনাবাহিনীর ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা, শেখ হাসিনা আন্তঃব্যাংক ফুটবল টুর্নামেন্ট-২০২৪-এর আয়োজক কমিটির চেয়ারম্যান ও সদস্য সচিব, বিএবির সদস্য ব্যাংকগুলোর চেয়ারম্যান, পরিচালক, ব্যবস্থাপনা পরিচালক ও ঊর্ধ্বতন কর্মকর্তা, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়, গণ্যমান্য ব্যক্তি এবং গণমাধ্যম ব্যক্তিরা উপস্থিত ছিলেন বলে জানিয়েছে আইএসপিআর।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email