গ্যালারিতে বসে মৌসুমে মিয়ামির প্রথম হার দেখলেন মেসি

প্রকাশিতঃ 2:12 pm | March 11, 2024

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

যুক্তরাষ্ট্রের মেজর সকার লিগ (এমএলএস) শুরু হওয়ার পর তিন ম্যাচ অপরাজিত ছিল লিওনেল মেসি-লুইস সুয়ারেজদের ক্লাব ইন্টার মিয়ামি। কিন্তু লিগে চতুর্থ ম্যাচ খেলতে এসে পরাজয়ের স্বাদ নিতে হলো তাদের। সিএফ মন্ট্রিলের কাছে ৩-২ গোলে হারলো মেসিবিহীন মিয়ামি।

ইনজুরির কারণে এই ম্যাচে মাঠেই নামতে পারেননি আর্জেন্টাইন এ তারকা। আবার লুইস সুয়ারেজকেও মাঠে নামানো হয়েছে ৭৭তম মিনিটে। সব মিলিয়ে মৌসুমে প্রথম পরাজয় বরণ করে মাঠ ছাড়তে হলো ইন্টার মিয়ামিকে।

ম্যাচের ১৩তম মিনিটেই মন্ট্রিলকে এগিয়ে দেন ফার্নান্দো আলভারেজ। প্রথমার্ধে প্রতিপক্ষের জালই খুঁজে পায়নি ইন্টার মিয়ামি। দ্বিতীয়ার্ধের অর্ধেক সময়ও তাদেরকে সংগ্রাম করতে হয়েছে। ৭১তম মিনিটে গিয়ে মিয়ামির হয়ে প্রথম গোল পরিশোধ করেন লিয়ান্দ্রো কাম্পানা।

৭৫তম মিনিটে আবার মন্ট্রিলকে এগিয়ে দেন ম্যাতিয়াস কোকারো। ৭৮তম মিনিটে মন্ট্রিলের হয়ে তৃতীয় গোল করেন সুনুসি ইব্রাহিম। ৮০ মিনিটে একটি গোল পরিশোধ করেন জর্দি আলবা। কিন্তু পরাজয় ঠেকানোর জন্য সেটা যথেষ্ট ছিল না।

কনকাকাফ চ্যাম্পিয়ন্সশিপ লিগে ন্যাসভিলের বিপক্ষে ম্যাচে মারাত্মক ট্যাকলের শিকার হন মেসি। যে কারণে হাঁটুর নিচের হাড়ে আঘাত পেয়েছেন তিনি। ওই ইনজুরির কারণে মন্ট্রিলের বিপক্ষে মাঠে নামতে পারেননি।

আবার ন্যাসভিলের বিপক্ষে ফিরতি লেগের ম্যাচকে মাথায় রেখে কোচ টাটা মার্টিনো লুইস সুয়ারেজ এবং সার্জিও বস্কুয়েটসকে পুরো সময় মাঠে রাখেননি।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email