‘সোনার চর’-এ ক্যারিয়ারের সেরা শ্রম দিয়েছি: জায়েদ খান

প্রকাশিতঃ 12:45 pm | February 29, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

আসন্ন রোজার ঈদে মুক্তি পেতে যাচ্ছে জায়েদ খান অভিনীত আলোচিত সিনেমা ‘সোনার চর’। এর মাধ্যমে প্রায় ১২ বছর পর ঈদে মুক্তি পাবে জায়েদ খান অভিনীত এই সিনেমা।

এই নায়কের দাবি, এটি তার ক্যারিয়ারে সবচেয়ে শ্রম দেওয়া সিনেমা।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রাজধানীর আগারগাঁওয়ে অবস্থিত বাংলাদেশ ফিল্ম আর্কাইভে সিনেমাটি মুক্তি উপলক্ষে পোস্টার ও ট্রেলার প্রকাশ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সেখানে এমন দাবি জানান জায়েদ খান।

‘সোনার চর’ প্রসঙ্গে তিনি বলেন, আমার ক্যারিয়ারে সবচেয়ে শ্রম দেওয়া সিনেমা হচ্ছে ‘সোনার চর’। মাসের পর মাস চুল না কাটা, শীতে নদীতে সাঁতরে শুটিং করাসহ এই সিনেমার জন্য কত শ্রম দিয়েছি সেটা ‘সোনার চর’ দেখলে দর্শক বুঝতে পারবেন। আর সিনেমাটি আসন্ন রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

জায়েদ বলেন, আমার ক্যারিয়ারে প্রথম ‘ভালোবাসা ভালোবাসা’ ঈদে মুক্তি পেয়েছিল। এ কারণে ঈদে সিনেমা মুক্তির ব্যাপারে আমার মধ্যে একটা থ্রিল তো কাজ করছেই। আমাদের দেশের দর্শক এখন ঈদে উৎসবে বেশি হলমুখী। সেই হিসেবে ঈদে ‘সোনার চর’ মুক্তি পেলে অনেক বেশি দর্শকের কাছে পৌঁছানো সম্ভব হবে।

‘সোনার চর’এর জাহিদ হাসানের পরিচালনায় জায়েদ খানের সহশিল্পী হিসেবে আছেন মৌসুমী ও ওমর সানী।

এক্সেল ফিল্মসের ব্যানারে নির্মিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, শবনম পারভীন, স্নিগ্ধা, আবুল হোসেন মজুমদার, শাওন আশরাফ, পাপিয়া মাহিসহ অনেকে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email