মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড ঢাকা মহানগর উত্তর এর যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন প্রিন্স দ্বীন ইসলাম

প্রকাশিতঃ 10:42 pm | February 23, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড, কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর আওতাধীন ঢাকা মহানগর উত্তর এর যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের কৃতি সন্তান প্রিন্স দ্বীন ইসলাম।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত নিবন্ধন নং (জামুকা-১৮৯) মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড, কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর আওতাধীন ঢাকা মহানগর উত্তর এর যুগ্ম-সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জের কৃতি সন্তান প্রিন্স দ্বীন ইসলাম।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড, কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর চেয়ারম্যান মাসুদ রানা ও মহাসচিব তারিকুল ইসলাম মহীন এর স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

রাজনৈতিক পরিবারে জন্ম ও স্কুলজীবন থেকেই তিনি সামাজিক কাজের সাথে এবং ছাত্রলীগের রাজনীতির সঙ্গে তিনি সম্পৃক্ত। ছাত্রলীগের একজন কর্মী থেকে তিনি আজ মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড ঢাকা মহানগর উত্তর এর যুগ্ন-সাধারণ সম্পাদক হয়েছেন।

তিনি বলেন, আমি যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছি সেটা বড় কথা নয়, শোষনমুক্ত সমাজ গড়াই আমাদের একমাত্র লক্ষ্য ও উদ্দেশ্য। আমি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড এর জন্য কি দিতে পেরেছি সেটা বড় কথা। ভবিষ্যতেও আমি মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড এর একজন নিবেদিত কর্মী হিসেবে কাজ করতে চাই।

বর্তমানে তিনি রাজধানীর মিরপুরে অবস্থিত সরকারি বাঙলা কলেজের অনার্স চতুর্থ বর্ষের ছাত্র।

উল্লেখ্য, এই বহুল প্রতীক্ষিত তিনিই ইতিপূর্বে ঢাকা মহানগর উত্তর এর আওতাধীন পল্লবী থানা মুক্তিযুদ্ধ প্রজন্ম কমান্ড এর সভাপতি এর দায়িত্ব পালন করেন। (প্রিন্স দ্বীনইসলাম) রাজধানী ঢাকার মিরপুর কালশী এলাকার বাসিন্দা এবং কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার ঐতিহ্যবাহী ভুঁইয়া পরিবারের জনাব নজরুল ইসলাম ভুঁইয়ার বড় ছেলে।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email