মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত : তিশা

প্রকাশিতঃ 8:25 pm | January 24, 2024

বিনোদন ডেস্ক, কালের আলো:

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তির পর বর্তমানে সুস্থ রয়েছেন চলচ্চিত্র পরিচালক, প্রযোজক ও চিত্রনাট্যকার মোস্তফা সরয়ার ফারুকী। বুধবার বিকেলে এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা।

হাসপাতালে ফারুকীর হাতে হাত রেখে একটি ছবি প্রকাশ করে তিশা লিখেছেন, ‘প্রতিটা মানুষের জীবনে মেঘ আসে, আবার মেঘ চলেও যাই, শুধু একটু ধৈর্য্য ধরতে হয়। আপনাদের দোয়ায় মোস্তফা সরয়ার ফারুকী এখন বিপদমুক্ত, আল‌‌‌হাদুলিল্লাহ।

খুব শিগগিরই এই নির্মাতা কাজে ফিরবেন জানিয়ে অভিনেত্রী লেখেন, কিছুদিন বিশ্রামের প্রয়োজন। তারপর আবারও সে কাজে ফিরবে ইনশাআল্লাহ। অনেকেই আমাকে ফোন এবং মেসেজ করেছেন। তাদের ফোন, মেসেজের জবাব দিতে পারিনি। সেজন্য অনেক দুঃখিত। সবাইকে অনেক ধন্যবাদ এত দোয়া আর ভালোবাসার জন্য।

উল্লেখ্য, গত সোমবার সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মোস্তফা সরয়ার ফারুকী। এরপর তাকে রাজধানীর একটি হাসপাতালে নেওয়া হয়। সেখানে এনজিওগ্রাম করে চিকিৎসক ফারুকীর স্ট্রোকের কথা জানান।

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পায় মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি’। প্রথমবারের মতো নির্মাণের পাশাপাশি সেটিতে অভিনয়ও করেন তিনি। এতে তার সঙ্গে দেখা মিলেছে নুসরাত ইমরোজ তিশার।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email