বিএসআইএসসি’র বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠানে জিওসি, শিক্ষার্থীদের নান্দনিক উৎকর্ষের সমৃদ্ধি কামনা

প্রকাশিতঃ 7:53 pm | January 23, 2024

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের (বিএসআইএসসি) চলতি বছরের বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৩ জানুয়ারি) প্রতিষ্ঠান প্রাঙ্গনে এ সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের সম্মানিত প্রধান পৃষ্ঠপোষক, ঢাকা সেনানিবাসের লজিস্টিকস এরিয়ার জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল শেখ মোহাম্মদ সারওয়ার হোসেন।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিণী মিসেস ফারহানা সারওয়ার। ঢাকা সেনানিবাসের কমান্ড্যান্ট সিওডি ও বিএসআইএসসি’র পরিচালনা পর্ষদের সভাপতি ব্রিগেডিয়ার জেনারেল সাইফুল হক খান উপস্থিত থেকে অনুষ্ঠানটি উপভোগ করেন।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, বারিধারা স্কলার্স ইন্টারন্যাশনাল স্কুল এ্যান্ড কলেজের (বিএসআইএসসি) অধ্যক্ষ ব্রিগেডিয়ার জেনারেল (অব:) শেখ শরিফুল ইসলাম অনুষ্ঠানকে সাফল্যমণ্ডিত করতে সর্বাত্মক ভূমিকা রাখেন।

ঢাকা সেনানিবাসের লজিস্টিকস এরিয়ার জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার মেজর জেনারেল শেখ মোহাম্মদ সারওয়ার হোসেন কলেজের শিক্ষার্থীদের বর্ণিল নাচ, গান ও নাটক উপভোগ করেন এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের ভূয়সী প্রশংসা করেন। তিনি এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের গুণগত শিক্ষা, চারিত্রিক উন্নয়ন ও নান্দনিক উৎকর্ষের সমৃদ্ধি কামনা করেন।

কালের আলো/বিএসবি/এমএইচ

Print Friendly, PDF & Email