দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহ্বান মেয়র টিটুর

প্রকাশিতঃ 4:02 pm | March 26, 2023

কালের আলো প্রতিবেদক:

দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করার আহ্বান জানিয়েছেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র মো: ইকরামুল হক টিটু।

তিনি বলেছেন, ১৯৭১ আর ২০২৩ এর প্রেক্ষাপট এক নয়। আজ কাউকে যুদ্ধে যেতে হবে না। কিন্তু দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশের জন্য কাজ করতে হবে। কোন কাজ করার আগে ভাবতে হবে তা দেশের জন্য কল্যাণকর কিনা।

রবিবার (২৬ মার্চ) মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন উপলক্ষে মুমিনুন্নিসা সরকারি মহিলা কলেজের উদ্যোগে কলেজ প্রাঙ্গণে আয়োজিত আলোচনা ও শহীদ বীর মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের সার্বিক উন্নয়নের রূপরেখা তুলে ধরে মসিক মেয়র বলেন, এক সময় আমাদের দেশকে তলাবিহীন রাষ্ট্র বলা হতো। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা স্বল্পোন্নত এবং পরে উন্নয়নশীল দেশে পরিণত হবার গর্ব অর্জন করেছি। এখন আমাদের লক্ষ্য উন্নত বাংলাদেশ।

তিনি বলেন, দেশের উন্নতির জন্য যারা কাজ করছে তাদের প্রতি অকুণ্ঠ সমর্থণ জানাতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় যারা দেশ পরিচালনা করছে তাদেরকে রাষ্ট্রক্ষমতায় আনতে হবে। তবেই দেশ এগিয়ে যাবে উন্নত বাংলাদেশের পথে।

কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ প্রফেসর তাহমিনা পারভীন।

এছাড়াও অনুষ্ঠানে কলেজের ২৬ মার্চ উদাযপন কমিটির আহবায়ক প্রফেসর ড. মোঃ জুলফিকার হায়দার এবং কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ড. শিব্বির আহমদ ও অন্যান্য শিক্ষকরা বক্তব্য রাখেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email