ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং গলফ টুর্নামেন্টে সাব্বির চ্যাম্পিয়ন, শৃঙ্খলা অনুশীলনে গুরুত্ব সেনাপ্রধানের 

প্রকাশিতঃ 8:03 pm | March 18, 2023

ক্রীড়া প্রতিবেদক, কালের আলো: 

মাত্র চারদিন আগে পর্দা উঠেছিল ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট’র। ঢাকা সেনানিবাসের আর্মি গলফ ক্লাবে বসে এই আসর। দেশি ও বিদেশি ৭৮২ জন গলফার শ্রেষ্ঠত্বের লড়াইয়ে অংশগ্রহণ করেন। প্রতিটি দিনই গলফাররা মেতেছিলেন রোমাঞ্চ ও উত্তেজনায়। তবে টুর্নামেন্টে শেষ পর্যন্ত ওভার অল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন মো: সাব্বির খান। 

শনিবার (১৮ মার্চ) আর্মি গলফ ক্লাবের গলফ গার্ডেনে গলফারদের আনন্দমুখর উপস্থিতিতে সমাপনী দিনে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন সেনাপ্রধান ও বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের (বিওএ) সভাপতি জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ। তিনি এমন টুর্নামেন্ট আয়োজনের প্রশংসা করেন।

গলফ একজন মানুষকে সুশৃঙ্খল জীবন কাঠামোর মধ্যে আনতে পারে বলেও মন্তব্য করেন সেনাপ্রধান। তিনি বলেন, এ টুর্নামেন্টের মাধ্যমে খেলোয়াড়দের শৃঙ্খলা ও সত্যনিষ্ঠার মতো গুণাবলির অনুশীলন হবে। ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট’র সমাপনী দিনে দৃষ্টিনন্দন সাজে সাজানো হয় আর্মি গলফ ক্লাব। পৃষ্ঠপোষকদের সহায়তায় গলফের আরও উন্নতির প্রত্যাশার কথা উচ্চারিত হয়েছে। 

এর আগে গত বুধবার (১৪ মার্চ) থেকে শুরু হয় চার দিনব্যাপী ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রেসিডেন্ট কাপ গলফ টুর্নামেন্ট। অ্যামেচার গলফারদের নিয়ে আয়োজিত পাঁচটি ক্যাটাগরিতে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়। বিভাগগুলো হলো- সিনিয়র, জুনিয়র, রেগুলার, লেডিস ও ভ্যাটারান। টুর্নামেন্টে ভ্যাটারান উইনার হয়েছেন কর্নেল (অব:) মোহাম্মদ এনামুল হক। সিনিয়র উইনার হয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল (অব:) এ কে এম শামসুদ্দিন। লেডি উইনার মিসেস হাফিজা সুলতানা সাথী ও জুনিয়র উইনার মাস্টার ইহান ইউসুফ পুরস্কারপ্রাপ্ত হন। 

এ সময় আরও উপস্থিত ছিলেন মেজর জেনারেল মো: মোশফেকুর রহমান (এলপিআর), আর্মি গলফ ক্লাবের প্রেসিডেন্ট বশির আহমেদ, ওয়েস্টার্ন ইঞ্জিনিয়ারিং প্রাইভেট লিমিটেড’র ম্যানেজিং ডিরেক্টরসহ সামরিক ও অসামরিক কর্মকর্তারা। 

কালের আলো/আরআই/এমকে 

Print Friendly, PDF & Email