অনলাইনে মিলবে আয়ারল্যান্ড সিরিজের টিকিট

প্রকাশিতঃ 3:03 pm | March 15, 2023

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

আগামী শনিবার (১৮ মার্চ) থেকে সিলেটে আয়ারল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের পূর্ণাঙ্গ সিরিজ শুরু হতে যাচ্ছে। আর এই সিরিজের মধ্য দিয়েই অনলাইনে টিকিট কেটে ম্যাচ দেখতে পারবেন দর্শকরা।

বুধবার (১৫ মার্চ) দুপুরে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, অনলাইনে এই সিরিজের শুরু থেকেই টিকিট পাওয়া যাবে। প্রাথমিকভাবে বিসিবির নিজস্ব ওয়েবসাইটে টিকিট পাওয়া যাবে।

এরই মধ্যে সিলেটে অবস্থান করছে আইরিশ ক্রিকেট দল। রোববার (১২ মার্চ) সিলেটে পা রেখেছে দলটি। সেখানে বুধবার বিসিবি একাদশের সঙ্গে প্রস্তুতি ম্যাচ খেলছে আইরিশরা।

এই সফরে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টির সঙ্গে সঙ্গে একটি টেস্ট ম্যাচও খেলবে দল দুটি। আর টেস্ট ফরম্যাটে স্ট্যাটাস পাওয়ার পর প্রথমবারের মতো বাংলাদেশে এসেছে অ্যান্ডি বালবির্নি-হ্যারি টেক্টররা।

১৮ মার্চ সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচে মাঠে নামবে দল দুটি। এরপর ২০ মার্চ দ্বিতীয় ওয়ানডে ও ২৩ মার্চ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচ হবে। সিরিজের সবগুলো ওয়ানডে ম্যাচই অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

অন্যদিকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচটি হবে ২৭ মার্চ। আর সিরিজের বাকি দুই ম্যাচ হবে ২৯ এবং ৩১ মার্চ। পুরো টি-টোয়েন্টি সিরিজ হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে।

এরপর ৪ এপ্রিল সিরিজের একমাত্র টেস্ট ম্যাচটি হবে মিরপুর শেরে-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে। এ ম্যাচের মধ্য দিয়েই শেষ হবে আইরিশদের বাংলাদেশ সফর।

সিলেটে প্রথম দুই ওয়ানডে মাঠে গড়াবে দুপুর ২টায়। আর শেষ ওয়ানডে দুপুর আড়াইটায়। চট্টগ্রামে কুড়ি ওভারের ফরম্যাটের সব খেলা শুরু হবে দুপুর ২টায়। আর শেরে-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে একমাত্র টেস্ট ম্যাচটি শুরু হবে সকাল দশটায়।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email