মাদকসেবী ও কারবারিদের তথ্য চাইলেন ডিএমপি কমিশনার

প্রকাশিতঃ 7:54 pm | January 24, 2023

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

সমাজে শান্তি-শৃঙ্খলা বজায় রাখতে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতার আহ্বান জানিয়েছেন ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক।

তিনি বলেছেন, আপনাদের এলাকায় যারা মাদকসেবী, মাদক কারবারি এবং বিভিন্ন অপরাধে জড়িত তাদের তথ্য দিয়ে আমাদের সহায়তা করবেন। আপনাদের সন্তান, আত্মীয়-স্বজন মাদক কারবারসহ কোন ধরনের অপরাধে জড়িয়ে পরলে সেই তথ্য দিয়েও আমাদের সহযোগিতা করবেন। আপনারা তথ্য দিয়ে আমাদের সহায়তা করলে আপনার এলাকায় শান্তি বিরাজ করবে।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকালে ওয়ারী বিভাগ আয়োজিত ধলপুর কমিউনিটি সেন্টারে শীতার্ত অসহায় ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে ডিএমপি কমিশনার এসব কথা বলেন।

ডিএমপি কমিশনার বলেন, পুলিশ সর্বদা আইন-শৃঙ্খলা রক্ষার কাজ করে। পাশাপাশি প্রধানমন্ত্রীর নির্দেশে পুলিশ মানবিক কাজও করে থাকে। করোনা মহামারীর সময়ে যখন নিম্নবিত্ত, মধ্যবিত্ত, দুস্থ, অসহায় মানুষের কোন কাজ ছিল না তখন পুলিশ তাদের বেতনের টাকা বাঁচিয়ে দুস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্য বিতরণ করেছে।

তিনি বলেন, আপনারা সহযোগিতার হাত না বাড়ালে পুলিশের পক্ষে সব ধরনের তথ্য পাওয়া সম্ভব নয়। পুলিশ যেমন বিপদে-আপদে আপনাদের পাশে দাঁড়ায় তেমনি তথ্য দিয়ে পুলিশকে সহায়তা করা আপনাদের নৈতিক দায়িত্ব। আপনাদের সাথে নিয়েই আমরা ভাল কাজ করতে চাই। সমাজে ভালো কাজের জন্য সবার সহযোগিতা কামনা করছি।

এ সময় ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন) মীর রেজাউল আলম বিপিএম- বার, অতিরিক্ত পুলিশ কমিশনার (লজিস্টিকস্, ফিন্যান্স অ্যান্ড প্রকিউরমেন্ট) ড. খঃ মহিদ উদ্দিন বিপিএম-বার, অতিরিক্ত পুলিশ কশিনার (ট্রাফিক) মোঃ মুনিবুর রহমানসহ ডিএমপির বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

কালের আলো/এমএইচ/বিএএ

Print Friendly, PDF & Email