পুরুষদের আমি ঘৃণা করি : মধুমিতা

প্রকাশিতঃ 11:42 am | January 15, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

‘বোঝে না সে বোঝে না’ সিরিয়ালের মাধ্যমে তুমুল জনপ্রিয়তা পেয়েছিলেন কলকাতার অভিনেত্রী মধুমিতা সরকার। এই নাটকে ‘পাখি’ চরিত্রে অভিনয় করে তিনি এতোটাই পরিচিতি পেয়েছেন যে, মধুমিতার বদলে অধিকাংশ ভক্ত এখনো তাকে পাখি বলেই সম্বোধন করে। এরপর বড় পর্দায়ও নাম লেখান তিনি।

আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে মধুমিতা অভিনীত ওয়েব সিরিজ ‘দিলখুশ’। রাহুল মুখোপাধ্যায় পরিচালনায় এতে তিনি অভিনয় করেছেন সোহম মজুমদারের সঙ্গে। এই সিনেমা মুক্তির আগে কলকাতার একটি অনলাইনের মুখোমুখি হয়েছিলেন মধুমিতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে পুরুষদেরকে ঘৃণা করেন বলে জানিয়েছেন মধুমিতা। অভিনেত্রী এখনও সিঙ্গেল কিনা জানতে চাইলে, জবাবে তিনি বলেন, আমি আমার কাজের সঙ্গে অনেক কমিটেড। আর বিশ্বাস করুন আমি পুরুষদের আমি ঘৃণা করি। আপাতত কোনো পুরুষকে নিয়ে আমি ভাবছি না। ক্যারিয়ারেই ফোকাস করেছি। তবে কি কারণে, এতটা ঘৃণা করেন সে বিষয়ে কিছু খোলাসা করেননি এই অভিনেত্রী।

প্রসঙ্গত, টলিউডের অন্যতম ‘হ্যাপেনিং কপল’ ছিলেন সৌরভ-মধুমিতা। ‘বোঝে না সে বোঝে না’ সিরিয়াল চলাকালীনই প্রেমিক সৌরভ চক্রবর্তীর সঙ্গে লুকিয়ে আইনিভাবে বিয়ে করেন তিনি। কিন্তু ২০১৯-এর শেষের দিকেই বিচ্ছেদ হয়ে যায় এই তারকা দম্পতির।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email