দেশে গলফের আরও উন্নতির আশা পিএসও’র, উৎসাহিত হবে নবীন গলফার

প্রকাশিতঃ 8:24 am | January 07, 2023

বিশেষ সংবাদদাতা, কালের আলো:

ঢাকা সেনানিবাসের কুর্মিটোলা গলফ ক্লাবে তিন দিনব্যাপী সামিট কাপ গলফ টুর্নামেন্ট শেষ হয়েছে। গত বুধবার (০৪ জানুয়ারি) থেকে শুরু হয় টুর্নামেন্টটির ২৬ তম আসর। টুর্নামেন্টকে ঘিরে বর্ণিল সাজে সাজানো হয় কুর্মিটোলা গলফ ক্লাব এলাকা।

দেশি ও বিদেশী ৬৫০ জন গলফারের অংশগ্রহণে শুক্রবার (০৬ জানুয়ারি) সকালে টুর্নামেন্ট’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার (পিএসও) লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান। একই দিন সন্ধ্যায় ‘২৬তম সামিট কাপ গলফ টুর্নামেন্ট’র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণও করেন তিনি।

এ সময় সশস্ত্র বাহিনী বিভাগের প্রিন্সিপাল স্টাফ অফিসার দেশের গলফের আরও উন্নতির প্রত্যাশা করেন। গলফের উন্নয়নে অবদান রাখায় সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খানকে ধন্যবাদ জানিয়ে লেফটেন্যান্ট জেনারেল ওয়াকার-উজ-জামান বলেন, ‘এ ধরনের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। এতে নবীন গলফাররা উৎসাহিত হবে। বাংলাদেশ গলফেও সুনাম অর্জন করবে।’ তিনি এমন মহতি উদ্যোগের জন্য টুর্নামেন্ট কমিটির সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

এ সময় কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও লজিষ্টিকস এরিয়ার এরিয়া কমান্ডার মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, সামিট গ্রুপের চেয়ারম্যান মুহাম্মদ আজিজ খান, ক্লাব ক্যাপ্টেন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ও ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আন্ত:বাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, টুর্নামেন্টে শহিদ-উল-হক উইনার, কর্নেল মোঃ হুমায়ুন রাশেদ রানার-আপ ও মিসেস ফাতেমা রহমান লেডি উইনার হওয়ার গৌরব অর্জন করেন।

জানা যায়, সামিট গ্রুপ নিয়মিতই গলফের উন্নয়নে পৃষ্ঠপোষকতা দিয়ে যাচ্ছে। এমন আয়োজন অব্যাহত থাকলে সিদ্দিকুর রহমানের মতো গলফার বেরিয়ে আসবে। ক্রিকেট ফুটবলের মতো গলফেও একদিন ভালো করবে বাংলাদেশ।

কালের আলো/এমএএএমকে

Print Friendly, PDF & Email