যেকোন প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত সেনাবাহিনী : ৭ পদাতিক ডিভিশনের জিওসি

প্রকাশিতঃ 7:34 pm | January 04, 2023

কালের আলো ডেস্ক :

বাংলাদেশ সেনাবাহিনী সুখে-দু:খে সকল সময়ে দেশের মানুষের পাশে রয়েছে বলে মন্তব্য করেছেন ৭ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও বরিশালের এরিয়া কমান্ডার মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা। তিনি বলেছেন, দেশের যেকোন প্রয়োজনে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সদা প্রস্তুত রয়েছে সেনাবাহিনী।

বুধবার (০৪ জানুয়ারি) সেনাবাহিনীর ৭ পদাতিক ডিভিশনের দায়িত্বপূর্ণ শীতকালীন প্রশিক্ষণ এলাকা গোপালগঞ্জের মানিকদহে ১ হাজার ১০০ টি অসহায় ও দু:স্থ পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এমন দৃঢ় প্রত্যয়ের কথা জানান।

৭ পদাতিক ডিভিশনের জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা বলেন, ‘দেশগঠন ও যেকোন দুর্যোগে বাংলাদেশ সেনাবাহিনী সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে বদ্ধপরিকর। প্রশিক্ষণকালীন সময়ে সেনাবাহিনী তার জনকল্যাণমূলক কাজের অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও শীতার্ত মানুষের পাশে নিয়মিত দাঁড়ায়। এরই ধারাবাহিকতায় বাংলাদেশ সেনাবাহিনী গোপালগঞ্জ অঞ্চলের অসহায় ও দু:স্থ মানুষের পাশে দাঁড়িয়েছে।’

প্রশিক্ষণ এলাকায় নিম্ন আয়ের শীতার্ত মানুষের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর শীতবস্ত্র বিতরণের এই মানবিক কার্যক্রম সর্বস্তরের মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছে বলেও জানান বরিশালের এরিয়া কমান্ডার।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে স্থানীয় ফরমেশনের ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা, জেসিও এবং অন্যান্য পদবির সেনাসদস্য ও স্থানীয় বিশিষ্ট ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email