একই মসজিদে ৩৫ বছর ইমামতি, বিদায়ে ১৫ লাখ টাকা সম্মাননা দিলো মুসল্লিরা

প্রকাশিতঃ 8:49 pm | January 03, 2023

ডেস্ক রিপোর্ট, কালের আলো:

মসজিদের ইমামের বিদায়ে বিরল সম্মাননা জানালেন নগরীর খুলশী কলোনি বায়তুল জান্নাত জামে মসজিদ কমিটি ও এলাকার মুসল্লিরা। টানা ৩৫ বছর ধরে একই মসজিদে ইমামতির দায়িত্ব থেকে বিদায় বেলায় হাফেজ মাওলানা গোলাম কিবরিয়াকে নগদ ১৫ লাখ টাকা ও নানা উপহারসামগ্রী দিয়ে এই সম্মাননা দেন।

মসজিদ পরিচালনা কমিটির যুগ্ম সম্পাদক সাব্বির হান্নান বলেন, ‘উনি টানা ৩৫ বছর আমাদের মসজিদের ইমামতি করেছেন। একজন ইমামের কতই বা বেতন। বিদায় বেলায় আমাদের মনে হলো ইমাম সাহেবকে যথাযথ সম্মান দেওয়া উচিত। এ কারণেই মসজিদ কমিটি ও এলাকাবাসী সবাই মিলে এ উদ্যোগ নিয়েছি। ’

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চর জব্বার থানার চরবাটা গ্রামের মৃত আলহাজ হাফেজ সোলায়মানের ছেলে আলহাজ হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া। তিনি ৩ ছেলে ও ৩ মেয়ের বাবা। ৩ ছেলেই কোরআনে হাফেজ। এক মেয়ে মাস্টার্স অন্য ২ মেয়ে ইন্টার শেষ করেছে।

খুলশী কলোনি বায়তুল জান্নাত জামে মসজিদ কমিটির সভাপতি আব্দুল কাইয়ুম সিদ্দিকীর সভাপতিত্বে ও সাব্বির হান্নানের পরিচালনায় বিদায় সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন শুলকবহর ওয়ার্ডের কাউন্সিলর মোরশেদ আলম।

বক্তব্য দেন সংবর্ধিত অতিথি আলহাজ হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া, বিশেষ অতিথি খুলশী কলোনি বায়তুল জান্নাত জামে মসজিদের খতিব মাওলানা ড. আতাউর রহমান নদভী, খুলশী থানা অফিসার্স ইনচার্জ সন্তোষ কুমার চাকমা, মাওলানা হাফিজ আহমেদ, খুলশী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শহীদুর রহমান, খুলশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. নুরুল আবছার প্রমুখ।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email