এক টিকিটে দুই খেলা দেখাবে বিপিএল

প্রকাশিতঃ 7:43 pm | January 03, 2023

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-টোয়েন্টির নবম আসর শুরু হচ্ছে আগামী ৬ জানুয়ারি। ৪৬ ম্যাচের সাত ফ্রাঞ্চাইজির এই টুর্নামেন্ট আগামী ১৬ ফেব্রুয়ারি ফাইনালের মধ্য দিয়ে পর্দা নামবে। এবার মাঠে বসে ভক্ত সমর্থকদের খেলা দেখার জন্য সুখবর দিয়েছে বিপিএল আয়োজকরা।

এবার মাঠে বসে ক্রিকেট সমর্থকরা দারুণ সময় কাটাতে পারবে। ভক্তরা এক টিকিটেই দিনের দুই খেলা দেখতে পারবেন গ্যালারিতে বসে। এজন্য ভক্তদের সাধারণ গ্যালারির টিকিট পিছু প্রতিদিন গুনতে হবে মাত্র ২০০ টাকা।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিপিএল গভর্নিং কাউন্সিল নবম আসরের টিকিটের মূল্য প্রকাশ করেছে। যেখানে পূর্ব দিকের সাধারণ গ্যালারির টিকিটের মূল্য ধরা হয়েছে সর্বনিম্ন ২০০ টাকা করে। এবার সর্বোচ্চ ১ হাজার ৫০০ টাকা প্রবেশ মূল্য ধরা হয়েছে গ্র্যান্ডস্ট্যান্ড টিকিটের।

স্টেডিয়ামের উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ৩০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ডের টিকিট ২০০ টাকায় পাওয়া যাবে। এছাড়া ক্লাব হাউজের টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৫০০ টাকা। আর ভিআইপি স্ট্যান্ডের প্রবেশ মূল্য ১ হাজার টাকা।

এবার গ্রুপ পর্বের ৪২ ম্যাচগুলো প্রতিদিন দুটি করে অনুষ্ঠিত হবে। এছাড়াও আগামী ১২ ফেব্রুয়ারি এলিমিনিটর ও প্রথম কোয়ালিফাই ম্যাচটিও একই দিনে অনুষ্ঠিত হবে। প্রতিদিন প্রথম ম্যাচ শুরু হবে দুপুর ২টায় ও দিনের দ্বিতীয় ম্যাচ শুরু হবে সন্ধ্যা ৭টায়। তবে শুক্রবার ম্যাচগুলো শুরু হবে দুপুর আড়াইটায় ও সন্ধ্যা সোয়া ৭টায়।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email