‘ব্ল্যাক ওয়ার’ মুক্তি পাচ্ছে ১৩ জানুয়ারি

প্রকাশিতঃ 1:29 pm | January 03, 2023

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় চিত্রনায়ক আরিফিন শুভ অভিনীত বহুল প্রতীক্ষিত ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমা ৬ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা থাকলেও, এক সপ্তাহ পিছিয়ে এটি মুক্তি পাবে ১৩ জানুয়ারি।

রোববার (১ জানুয়ারি) রাতে রাজধানীর বানানী ক্লাবে সিনেমাটির ট্রেলার প্রকাশ অনুষ্ঠানে এ কথা জানানো হয়। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চলচ্চিত্র পরিচালক সমিতির নবনির্বাচিত সভাপতি কাজী হায়াত, চলচ্চিত্র ব্যক্তিত্ব ও সিনেমা সংশ্লিষ্টরা।

পুলিশ অ্যাকশন থ্রিলারটিতে আরিফিন শুভর বিপরীতে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী।

অনুষ্ঠানে আরিফিন শুভ বলেন, ‘চলচ্চিত্রপাড়া এখন বেশ মুখর। অনেক ভালো সিনেমা নির্মিত হচ্ছে। মানুষের মধ্যে সিনেমা দেখার ঝোঁক বেড়েছে।’

সিনেমাটির কাহিনিকার, পরিচালক ও প্রযোজক সানী সানোয়ার বলেন, ‘একাধারে দুই পর্ব নিয়ে কাজ করাটা চ্যালেঞ্জিং ছিল। তবে সংশ্লিষ্টদের আন্তরিকতায় দ্রুততার সঙ্গে আমরা সব ধাপ পার করতে পেরেছি। তাই স্বল্প সময়ের ব্যবধানে সিনেমাটি মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে। না হলে আরো পিছিয়ে যেত। তাই প্রিয় দর্শকবৃন্দের কাছে অনুরাধ অনাকাঙ্ক্ষিত এবং অনিচ্ছাকৃত এই কালবিলম্বের বিষয়টি তারা যেন ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখেন এবং আমাদের পাশে থাকেন। একই সঙ্গে ট্রেলারটি উপভোগ করেন।’

কপ ক্রিয়েশন প্রযোজিত ‘মিশন এক্সট্রিম’র দুইটি পর্বই সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমেদ।

সিনেমাটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন তাসকিন রহমান, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস, সৈয়দ আরেফ, খালিদুর রহমান রুমী, ইমরান সওদাগর, খশরু পারভেজ প্রমুখ।

এর আগে ২০২১ সালের ৩ ডিসেম্বর মুক্তি পায় ‘মিশন এক্সট্রিম’র প্রথম পর্ব।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email