রোমাঞ্চকর ভলিবল ফাইনালে চ্যাম্পিয়ন বাংলাদেশ

প্রকাশিতঃ 5:17 pm | December 26, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনুর্ধ্ব-২৩ মেন্স আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপে বাংলাদেশ চ্যাম্পিয়ন হয়েছে। আজ মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে কিরগিজস্তানের বিপক্ষে বাংলাদেশ ৩-২ সেট পয়েন্টে জিতে চ্যাম্পিয়ন হয় লাল-সবুজের দল। চ্যাম্পিনশিপের তৃতীয়স্থান নির্ধারণী ম্যাচে নেপালকে ৩-২ সেটে উড়িয়ে দিয়েছে শ্রীলংকা।

বাংলাদেশে ভলিবল ফেডারেশনের আয়োজনে চার দেশ নিয়ে আয়োজিত হচ্ছে ‘বঙ্গবন্ধু এশিয়ান সেন্ট্রাল জোন অনুর্ধ্ব-২৩ মেন্স ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০২২’।

বাংলাদেশ অপরাজিত চ্যাম্পিয়ন হয়েছে এই প্রতিযোগিতায়। গতকাল নেপালকে হারিয়ে ফাইনালে উঠেছিল বাংলাদেশ আর শ্রীলঙ্কাকে হারিয়ে কিরগিজস্তান ফাইনালে উঠে। আজ তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে নেপালের বিপক্ষে প্রথম সেটে (২৫-২২) হারে শ্রীলংকা, দ্বিতীয় সেটে (২৫-১৯) ও তৃতীয় সেটে (২৫-১৯) পর পর জয় পায় দলটি। চতুর্থ সেটে ঘুরে দাঁড়িয়ে (২৫-২০) জয় তুলে নেয় নেপাল। তবে পঞ্চম সেটে (১৫-১০) নেপালকে হারিয়ে তৃতীয় হয় শ্রীলংকা।

টুর্নামেন্টে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন শ্রীলংকার ৫ নম্বর জার্সিধারী কাভিস্কা। তার হাতে পুরস্কার তুলে দেন বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email