শাহীন কলেজ সংলগ্ন ফুটওভার ব্রিজে চলন্ত সিঁড়ি বসছে : মেয়র আতিক

প্রকাশিতঃ 6:42 pm | December 25, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম বলেছেন, শিক্ষার্থী ও পথচারীদের সুবিধার্থে রাজধানীর তেজগাঁওয়ে বিএএফ শাহীন কলেজ সংলগ্ন ফুটওভার ব্রিজে অত্যাধুনিক এস্কেলেটর (চলন্ত সিঁড়ি) বসছে।

রোববার (২৫ ডিসেম্বর) বিএএফ শাহীন কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন এক্স শাহীন অ্যাসোসিয়েশন ঢাকার (ইসাদ) পুনর্মিলনী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

মেয়র আতিক বলেন, ঢাকার কলেজগুলোর মধ্যে শাহীন কলেজ হলো মাল্টিপ্লেক্স। প্রতিষ্ঠার শুরু থেকেই এ কলেজ মানসম্পন্ন শিক্ষার জন্য প্রশংসা পেয়ে আসছে। পাশাপাশি খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনেও ভূমিকা রাখছে এ কলেজ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র শেখ কামাল এই শাহীন স্কুল থেকেই পড়াশোনা করেছেন। তার ক্রীড়ার প্রতি অনুরাগ এখান থেকে গড়ে ওঠা। মানুষের প্রতি ভালোবাসার যে গুণ, সেটিও এখান থেকে পেয়েছেন শেখ কামাল।

তিনি আরো বলেন, একটি ল্যাবরেটরি করে দিয়েছি, প্যান্ডামিক চলাকালীন ৪র্থ শ্রেণির কর্মচারীদের খাবার নিশ্চিত করেছি। ইসাদের মেম্বারদের মধ্যে কেউ মারা গেলে তাদের সন্তানদের আমরা সহায়তা দিয়ে আসছি। আমরা শাহীন ক্লাব গঠন করছি। শাহীন স্কুলের সব প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা এ ক্লাবের মেম্বার হবেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- এক্স শাহীন অ্যাসোসিয়েশন ঢাকার প্রাক্তন সভাপতি ও উপদেষ্টা জিয়া শামসি, বিএএফ শাহীন কলেজের প্রিন্সিপাল এ কে এম আব্দুর রাজ্জাক প্রমুখ।

কালের আলো/বিএএ/এমএম

Print Friendly, PDF & Email