ছাত্রলীগের নতুন নেতৃত্বকে স্বাগত জানিয়ে ময়মনসিংহে আনন্দ মিছিল

প্রকাশিতঃ 7:36 pm | December 22, 2022

ময়মনসিংহ প্রতিবেদক :

ছাত্রলীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করে ময়মনসিংহের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ সরকারি আনন্দ মোহন কলেজ শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে কলেজের কৃষ্ণচূড়া চত্বর থেকে মিছিলটি বের করা হয়। পরে মিছিলটি পুরো কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে। শাখা ছাত্রলীগের আহবায়ক শেখ সজল ও সিনিয়র যুগ্ম আহবায়ক ওমর ইসলামের নেতৃত্বে মিছিলটিতে কমিটির অন্যান্যরাসহ বিভিন্ন হলের নেতাকর্মীরা অংশ নেন।

এসময় ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’; ‘সাদ্দাম-ইনান পরিষদ ছাত্রলীগের ভবিষ্যৎ’; ‘সাদ্দাম ভাই-ইনান ভাই ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’– এমন সব স্লোগানে মুখোর হয়ে উঠে পুরো ক্যাম্পাস।

মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের আহবায়ক শেখ সজল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ সবচেয়ে যোগ্য নেতৃত্ব পেয়েছে। নবগঠিত এই কমিটির নেতৃত্বে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা সাধারণ শিক্ষার্থীদের সাথে নিয়ে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা লক্ষ্যে কাজ করে যাবে।

আনন্দ মোহন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহবায়ক (১) ওমর ইসলাম বলেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কর্মীবান্ধব সৃজনশীল নেতৃত্ব উপহার দিয়েছেন। নতুন নেতৃত্ব পেয়ে আমরা আনন্দিত ও উচ্ছ্বসিত। সাদ্দাম ও ইনান ভাইয়ের নেতৃত্বে এগিয়ে যাবে বাংলাদেশ ছাত্রলীগ। বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করতে নতুন কমিটির নেতৃত্বে আনন্দ মোহন কলেজ ছাত্রলীগও সর্বদা জাগ্রত থাকবে।

এর আগে মঙ্গলবার (২০ ডিসেম্বর) রাতে ঢাবি ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে সভাপতি ও সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনানকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email