তুমব্রু সীমান্তে মাদক কারবারিদের গুলিতে ডিজিএফআই কর্মকর্তা নিহত

প্রকাশিতঃ 1:19 am | November 15, 2022

কালের আলো ডেস্ক :

বান্দরবানের তুমব্রু সীমান্তে র‍্যাব ও ডিজিএফআইয়ের যৌথ অভিযানকালে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষে ডিজিএফআইয়ের (বিমানবাহিনীর কর্মকর্তা) একজন কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন র‍্যাবের একজন সদস্য।

সোমবার (১৪ নভেম্বর) দিনগত রাত ১টায় আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) পক্ষ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে এই তথ্য।

আইএসপিআর জানায়, র‌্যাব ও ডিজিএফআই’র মাদক বিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে সোমবার (১৪ নভেম্বর) মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের অভ্যন্তরে বান্দরবন জেলার তমব্রু সীমান্ত এলাকায় সংঘর্ষ হয়। 

মাদক চোরাচালানকারীদের সঙ্গে এই সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআই’র একজন কর্মকর্তা (বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা) দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হন এবং র‌্যাবের একজন সদস্য  আহত হন। 

জানা গেছে, নিহতের নাম স্কোয়াড্রন লিডার রেজওয়ান আহমেদ। তিনি বাংলাদেশ বিমান বাহিনীর সদস্য ছিলেন।

এছাড়া এ সময় গুলিবিদ্ধ হন র‍্যাবের কনস্টেবল সোহেল বড়ুয়া। তাকে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

এ বিষয়ে কক্সবাজার সদর হাসপাতাল পুলিশ বক্সের ইনচার্জ রিপন চৌধুরী বলেন, গুলিবিদ্ধ অবস্থায় এক র‌্যাব সদস্যকে ১০টার দিকে হাসপাতালে আনা হয়েছে। তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।

কক্সবাজার জেলা পুলিশ সুপার (এসপি) মো. মাহফুজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে একজন নারীর মরদেহ মিলেছে। তবে তিনি রোহিঙ্গা নাকি বাংলাদেশি তা নিশ্চিত হওয়া যায়নি।

কালের আলো/বিএএ/এমএমএ

Print Friendly, PDF & Email