উন্মুক্ত মঞ্চে প্রীতম-শেহতাজের বিয়ে

প্রকাশিতঃ 10:06 pm | October 28, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

হয়ে গেলো জনপ্রিয় গায়ক-অভিনেতা প্রীতম হাসান ও মডেল-অভিনেত্রী শেহতাজ মুনিরা হাশেমের বিয়ে। আজ শুক্রবার (২৮ অক্টোবর) দুপুরে শ্রীমঙ্গলের অভিজাত গ্র্যান্ড সুলতান হোটেলের পাশে চা বাগানের উন্মুক্ত মঞ্চে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে।

এদিন সন্ধ্যায় নিজের ফেসবুক পেজে বিয়ের তিনটি ছবি প্রকাশ করেন প্রীতম হাসান। লেখেন, ‌‌It’s official with Shahtaj Monira Hashem। সাদা পাঞ্জাবিতে বর আর গোলাপি লেহেঙ্গায় কনেকে দেখা গেছে প্রাণখুলে হাসতে। শেহতাজ মুনিরা হাশেম অবশ্য প্রকাশ করেছেন নিজের কনে সাজার একটি ছবি।

শেহতাজ মূলত পরিচিত হয়ে উঠেছিলেন ধ্রুব গুহর শুধু তোমার জন্য গানের মাধ্যমে। এই গানে শেহতাজের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন অভিনেতা সিয়াম। গানটি এখন পর্যন্ত স্ট্রিম হয়েছে এক কোটি ২০ লাখ বার। স্বাভাবিকভাবে বলা যায়, শেহতাজের মুখকে কতটা পরিচিত করেছে এই গান। সাত বছর আগের মুক্তি পাওয়া গান এটি।

তবে পাঁচ বছর আগে প্রীতমের গানের মডেল হতে গিয়ে জড়িয়ে পড়েন প্রণয়ে। এবার এই প্রণয় পরিণয়ে রূপ নিতে যাচ্ছে।

বরেণ্য সংগীতশিল্পী প্রয়াত খালিদ হাসান মিলুর ছোট ছেলে প্রীতম হাসান। ‘লোকাল বাস’, ‘বেয়াইন সাব’, ‘খোকা’সহ বেশ কিছু গান দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন প্রীতম। অভিনয়েও বেশ নাম করেছেন তিনি। বৃহস্পতিবার (২৭ অক্টোবর) একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে তার ওয়েব কনটেন্ট ‘আড়ালে’।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email