গলফ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করলেন সেনাপ্রধান

প্রকাশিতঃ 12:05 am | October 22, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

কুর্মিটোলা গলফ ক্লাবে গলফ হাউজ কর্পোরেট কাপ গলফ্ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ ও গলফ ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করা হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) সেনাবাহিনী প্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন এবং ম্যাগাজিনের মোড়ক উন্মোচন করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়েছে।

আইএসপিআর জানায়, অনুষ্ঠানে গলফ এর প্রতি সেনাবাহিনী প্রধানের বিশেষ অনুরাগ ও উৎসাহ এর উপর নির্মিত একটি অডিও ভিজ্যুয়াল আগত অতিথি ও টুর্নামেন্টে অংশগ্রহণকারী দেশী-বিদেশী প্রতিযোগীদের উদ্দেশ্যে প্রদর্শিত হয়।

দি গলফ হাউজ ম্যাগাজিনটি ৭ম বর্ষে পদার্পনের ম্যাগাজিনটিতে গলফ ফেডারেশনের সভাপতি জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সাক্ষাৎকার সম্বলিত বিশেষ প্রতিবেদন Teeing off with the President” প্রকাশিত হয়েছে। যেখানে তিনি গলফ খেলাকে আত্মউন্নয়ন, শৃঙ্খলা ও মানসিক উৎকর্ষতা সাধনে বিশেষ ভূমিকা আছে বলে মনে করেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর জানায় এরপর সেনাবাহিনী প্রধান টুর্নামেন্টে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

টুর্নামেন্টে মেজর এস কে মোঃ ইউসুফ রেজা (অবঃ) উইনার, ব্রিগেডিয়ার অনারেল মোঃ মোয়াজ্জাম হোসেন বিজিবিএম (বার), পিএইচডি, রানার আপ এবং মিসেস উম্মে কুলসুম লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন। দুই দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশী মোট ৩০০ জন গলফার অংশগ্রহণ করেন।

প্রসঙ্গত, জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) ও এরিয়া কমান্ডার লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মোঃ জহিরুল ইসলাম এদিন সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে এই টুর্নামেন্টের উদ্বোধন করেন।

অনুষ্ঠানে সামরিক ও অসামরিক ঊর্ধ্বতন কর্মকর্তা, কুর্মিটোলা গলফ ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তা, জেনারেল ম্যানেজার, ক্লাব এ্যাফেয়ার্স ও গলফ অপারেশন্স, দি গলফ হাউজ এর প্রতিষ্ঠাতা ও সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email