নাফিসা ও তানভীরের নতুন অধ্যায়ে বিশিষ্টজনদের মিলনমেলা

প্রকাশিতঃ 11:51 pm | October 21, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো :

ক্যামেরা আর মুঠোফোনের অনবরত ক্লিক। আনন্দের ফল্গুধারায় ‘মধ্যমনি’ এক বর-কনে। নতুন এই জুটিকে শুভ কামনায় অনন্য এক আয়োজন। একেবারেই বর্ণিল সাজ সেনাকুঞ্জের। উচ্চপদস্থ সামরিক কর্মকর্তা থেকে শুরু করে সচিব, রাজনীতিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মিলনমেলা। যেন সব নক্ষত্রেরই উপস্থিতি।

বিশিষ্ট ব্যক্তিত্বদের পদভারে শুক্রবারের (২১ অক্টোবর) রাতটি রীতিমতো বর্ণময়। এই রাতেই জীবনের নতুন অধ্যায়ের সূচনা হলো স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল বশির আহমেদ’র কন্যা নাফিসা আহমেদ’র। তিনি আনুষ্ঠানিকভাবেই ঘরণী হয়েছেন ক্যাপ্টেন তানভীর আহমেদ’র। বিয়ের অনুষ্ঠানে এদিন সন্ধ্যা ৭ টা থেকেই সেনাকুঞ্জে জড়ো হতে থাকেন বর-বধূর কাছের মানুষ ও একান্ত ঘনিষ্ঠজনেরাও।

নতুন জুটিকে আশীর্বাদ জানাতে আসেন বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ। এতে অংশ নেন বিজিবি মহাপরিচালক (ডিজি) মেজর জেনারেল সাকিল আহমেদসহ উচ্চপদস্থ সামরিক কর্মকর্তারাও।

নাফিসা-তানভীরকে একে একে শুভেচ্ছা জানান বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান লোকমান হোসেন মিয়া, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব ড. মু: আনোয়ার হোসেন হাওলাদার, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগের সচিব মো. সাইফুল হাসান বাদল প্রমুখ। হাস্যোজ্জ্বল মুখে সাদর অভ্যর্থনায় অতিথিদের বরণ করেন স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল বশির আহমেদ।

যান্ত্রিকতার শেকলে বাঁধা ব্যস্ততার জীবনে সচরাচর একসঙ্গে দেখার সুযোগ নেহায়েতই কম বিশিষ্টজনদের। কিন্তু নাফিসা-তানভীরের বিয়ের বরাতেই দেশের সব উজ্জ্বল ব্যক্তিত্বরা সমবেত হয়েছিলেন এই রাতে। অনেকেই একই মঞ্চ ভাগাভাগি করে ভবিষ্যত সুন্দর জীবনের আশীর্বাদ জানিয়েছেন বর-কনেকে।

আবার ডিনারের আগে-পরে আলাপে-আড্ডায় মুখরও ছিলেন সবাই। আমন্ত্রিত অতিথিদের সঙ্গে স্টেজে হাসি-আনন্দে মেতেছিলেন বর-কনেও। নাফিসা-তানভীর জুটি দোয়া চেয়েছেন সবার কাছে। সবাই দোয়ার পাশাপাশি অন্তরঢালা শুভেচ্ছা-আশীর্বাদে ভাসিয়েছেন নব দম্পতিকে। নতুন এই জুটির জন্য কালের আলো.কম ও দৈনিক সন্ধানী বার্তা পরিবারের পক্ষ থেকেও শুভ কামনা, অবিরাম ভালোবাসা।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email