সেনাবাহিনী সর্বদা দেশের নিরাপত্তা ও উন্নয়নে অঙ্গীকারাবদ্ধ : সেনাপ্রধান

প্রকাশিতঃ 8:32 pm | October 18, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

বাংলাদেশ সেনাবাহিনী সর্বদা দেশের নিরাপত্তা ও উন্নয়নে অঙ্গীকারাবদ্ধ বলে মন্তব্য করেছেন সেনাপ্রধান জেনারেল ড.এস এম শফিউদ্দিন আহমেদ। তিনি বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশ ও জাতির স্বপ্ন পূরণের অংশীদার হিসেবে সর্বদাই দেশের নিরাপত্তা ও উন্নয়নে অঙ্গীকারাবদ্ধ। এই কঠিন দায়িত্ব পালনের পাশাপাশি সেনাবাহিনী সর্বদা বাঙালি জাতির কৃষ্টি, ঐতিহ্য ও সংস্কৃতিকে হৃদয়ে ধারণ করে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) শেখ রাসেল দিবস’ উদ্যাপন উপলক্ষে শেখ রাসেল সেনানিবাসে চ্যানেল আই কর্তৃক “চ্যানেল আই এর ৬ষ্ঠ মিউজিক অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সেনাপ্রধান এসব কথা বলেন।

আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) জানায়, শেখ রাসেল দিবস’ উদ্যাপন উপলক্ষে পদ্মা সেতুর কোল ঘেঁসে অবস্থিত শেখ রাসেল সেনানিবাসে বাংলাদেশ সেনাবাহিনীর সহায়তায় চ্যানেল আই এর ৬ষ্ঠ মিউজিক অ্যাওয়ার্ডস এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়, যা আগামী ২৮ অক্টোবর সম্প্রচারিত হবে।

অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান শেখ রাসেল এর জন্মদিনটিকে আরো মহিমান্বিত করে তুলতে চ্যানেল আই মিউজিক অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ভেন্যু হিসেবে শেখ রাসেল সেনানিবাসকে নির্বাচন করায় এবং শেখ রাসেল দিবসের আয়োজনকে আরো প্রাণবন্ত করতে এই অ্যাওয়ার্ড অনুষ্ঠান আয়োজনের জন্য চ্যানেল আই’কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

আইএসপিআর জানিয়েছে, শেখ রাসেল দিবস উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনী ব্যাপক কার্যক্রম গ্রহণ করেছে। সেনাবাহিনী কর্তৃক পরিচালিত সকল শিক্ষা প্রতিষ্ঠানে (স্কুল, কলেজ, ক্যাডেট কলেজ এবং অন্যান্য) আলোচনা সভা, খেলাধুলা প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে মন্ত্রীপরিষদের মন্ত্রী, সংসদ সদস্য, ঊধ্বর্তন সামরিক কর্মকর্তা এবং অন্যান্য গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email