আত্মহত্যা করেছেন অভিনেতা লোকেশ রাজেন্দ্রন

প্রকাশিতঃ 7:55 pm | October 06, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

জনপ্রিয় তামিল টেলিভিশন অভিনেতা লোকেশ রাজেন্দ্রন আত্মহত্যা করেছেন। তার বয়স হয়েছিল মাত্র ৩৪ বছর।

অভিনেতার মৃত্যু তদন্তকারী পুলিশ জানান, রাজেন্দ্রন পারিবারিক সমস্যার কারণে অ্যালকোহলে আসক্ত ছিলেন এবং একাধিক জায়গায় তাকে মদ্যপ অবস্থায় দেখা যেত। এমনকি চেন্নাই মফস্বল বাস টার্মিনাসেও (সিএমবিটি) একাধিকবার শুয়ে থাকতে দেখা গেছে তাকে।

পুলিশ আরপিসির ১৭৪ ধারায় মামলা লিপিবদ্ধ করেছে। শীর্ষস্থানীয় এক পুলিশ কর্মকর্তা বলেছেন, সোমবার চেন্নাইয়ের একটি বাস টার্মিনাসে তাকে দেখা গিয়েছিল।

প্রত্যক্ষদর্শীদের মতে, সেই সময়ে তাকে শারীরিক অস্বস্তিতে ভুগতে দেখা যায়। তাদের মধ্যেই কয়েকজন একটি অ্যাম্বুল্যান্সে করে পুলিশকে খবর দেয়। এরপর তাকে সরকারি কিলপাউক মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং মঙ্গলবার রাতে তিনি মারা যান।

অভিনেতার বাবা জানান, এক মাস আগেই তিনি বুঝতে পেরে গিয়েছিলেন যে তার ছেলে এবং তার পুত্রবধূর মধ্যে ঝগড়াই প্রয়াত তারকাকে হতাশায় ফেলেছে। তিনি বলেন, ‘এক মাস আগে, আমি জানতে পারি রাজেন্দ্রন এবং তার স্ত্রীর মধ্যে কিছু ভুল-বোঝাবুঝি হয়েছে। চার দিন আগে তার স্ত্রী তাকে ডিভোর্সের আইনি নোটিশ পাঠায়। তারপর থেকেই সে বিষণ্নতায় ভুগছিল। আমি তাকে শেষ দেখেছি শুক্রবার, যখন সে আমার কাছ থেকে কিছু টাকা নিতে এসেছিল।’

জানা গেছে, ১৫০টিরও বেশি সিরিয়াল এবং ১৫টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন রাজেন্দ্রন। স্ত্রী এবং দুই সন্তানকে রেখে গেলেন অকাল প্রয়াত এই অভিনেতা।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email