বাংলা ওয়াশ ত্রিদেশীয় সিরিজের ট্রফি উন্মোচন

প্রকাশিতঃ 3:10 pm | October 05, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

পাকিস্তান, বাংলাদেশ ও নিউজিল্যান্ডকে নিয়ে তিন জাতির বাংলা ওয়াশ সিরিজ মাঠে গড়াবে আগামী ৭ অক্টোবর থেকে। এর আগে আজ বুধবার এ টুর্নামেন্টের জন্য ট্রফি উন্মোচন করেছে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড।

নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান এখনো দলের সাথে যোগ না দেওয়ায় অধিনায়কদের নিয়ে করা ফটোসেশনে বাংলাদেশের প্রতিনিধিত্ব করেছেন সহ অধিনায়ক নুরুল হাসান সোহান। পাকিস্তানের অধিনায়ক হিসেবে ছিলেন বাবর আজম এবং নিউজিল্যান্ডের ছিলেন কেন উইলিয়ামসন।

ত্রিদেশীয় সিরিজের নিজেদের প্রথম ম্যাচে আগামী ৭ অক্টোবর পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর ৯ তারিখ নিউজিল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় ম্যাচে লড়বে টাইগাররা। নিজেদের তৃতীয় ম্যাচে ১২ তারিখ আবারো নিউজিল্যান্ডের বিপক্ষে লড়বে বাংলাদেশ দল। সবশেষ গ্রুপ পর্বের সিরিজের শেষ ম্যাচে ১৩ তারিখ পাকিস্তানের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ।

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপে বাংলাদেশ দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, লিটন দাস, ইয়াসির আলী, নুরুল হাসান (সহ-অধিনায়ক), মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন, হাসান মাহমুদ, নাসুম আহমেদ ও নাজমুল হোসেন।

স্ট্যান্ডবাই:
শরীফুল ইসলাম, রিশাদ হোসেন, মেহেদী হাসান ও সৌম্য সরকার।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email