‘এ’ দলের অধিনায়ক মিঠুন, স্কোয়াডে আছেন মুমিনুল

প্রকাশিতঃ 12:51 pm | October 05, 2022

স্পোর্টস ডেস্ক, কালের আলো:

জাতীয় দলের বাইরে থাকা প্রতিভাবান সব ক্রিকেটার নিয়ে তৈরী হয় বাংলাদেশ ‘এ’ দল। গেল মাসে আফগানিস্তান এ দলের সাথে বাংলাদেশের এ দলের সফর বাতিল হয়। এরপর অবশ্য বসে ছিল না বিসিবি, এই ফাঁকা সময়ে আয়োজন করেছে ভারতের চেন্নাইয়ের তামিলনাড়ু দলের সাথে পূর্ণাঙ্গ সিরিজ।

চেন্নাইয়ের তামিলনাড়ু দলের সাথে দুটি চার দিনের ম্যাচ ও ৩ টি একদিনের ম্যাচ খেলতে টাইগারদের ‘এ’ দলকে ভারত সফরে পাঠাচ্ছে বিসিবি। আর এ সিরিজের জন্য আজ বুধবার পূর্ণাঙ্গ দল ঘোষণা করেছে দেশের ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি।

মোহাম্মদ মিঠুনকে অধিনায়ক ঘোষণা করে দল ঘোষণা করেছে বিসিবি। দলে রয়েছেন মুমিনুল হক, এনামুল হক বিজয়ের মত তারকা ক্রিকেটাররা। এছাড়া তরুণ শামীম হোসেন, তৌহিদ হৃদয়ের মতো তরুণরাও সুযোগ পেয়েছেন দলে।

চারদিনের ম্যাচের সিরিজের স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাদমান ইসলাম, সাইফ হাসান, মাহমুদুল হাসান জয়, মুমিনুল হক, এনামুল হক (বিজয়), তৌহিদ হৃদয়, জাকের আলি অনিক, নাঈম হাসান, তাইজুল ইসলাম, সৈয়দ খালেদ আহমেদ, রেজাউর রহমান রাজা, মুকিদুল ইসলাম, এনামুল হক।

একদিনের ম্যাচের সিরিজের স্কোয়াড: মোহাম্মদ মিঠুন (অধিনায়ক), সাইফ হাসান, এনামুল হক (বিজয়), মোহাম্মদ নাঈম শেখ, মাহমুদুল হাসান জয়, শামীম হোসেন, তৌহিদ হৃদয়, আকবর আলি, তানভির ইসলাম, শেখ মেহেদি হাসান, মৃত্যুঞ্জয় চৌধুরি, রিপন মন্ডল, মুকিদুল ইসলাম, রিশাদ হোসেন, রেজাউর রহমান রাজা।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email