প্রধানমন্ত্রীর জন্মদিনে আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে খাদ্যসামগ্রী দিলেন এস এম কামাল

প্রকাশিতঃ 5:50 pm | September 28, 2022

কালের আলো প্রতিনিধি:

আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগী ও তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে উপহার সামগ্রী এবং সেলাই মেশিন বিতরণের মধ্য দিয়ে সিরাজগঞ্জে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন।

বুধবার (২৮ সেপ্টেম্বর) সিরাজগঞ্জের সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের মুলিবাড়ী আশ্রয়ণ প্রকল্পের ঘরে ঘরে ঘুড়ে খাদ্যসামগ্রী বিতরণ করেন। এ সময় উপকারভোগীদের কাছে শেখ হাসিনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করেন রাজশাহী বিভাগের এই সাংগঠনিক সম্পাদক।

আশ্রয়ণ প্রকল্পের উপকারভোগীরা খাদ্যসামগ্রী পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। এসময় তারা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্য দোয়া করেন। পরে আশ্রয়ণ প্রকল্পের সংলগ্ন মাদ্রাসার মাঠে শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে কেক কাটা হয়।

এছাড়া মাদ্রাসার শিক্ষার্থীরা কেক কাটেন এবং বঙ্গবন্ধুসহ পচাত্তরে নিহত শহীদদের আত্মার মাগফিরাত কামনা এবং শেখ হাসিনার দীর্ঘায়ু ও মঙ্গল কামনা করে মোনাজাত করেন।

পরে সদর উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে হতদরিদ্র নারীদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন বলেন, ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে যেমন বাংলাদেশ সৃষ্টি হতো না, ঠিক তেমনি তার কন্যা শেখ হাসিনা জন্ম না হলে বাংলাদেশের উন্নয়ন হতো না।

‘শেখ হাসিনার জন্ম না হলে অসম্প্রদায়িক বাংলাদেশ হতো না, গণতন্ত্র ফিরত না, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনিমান হতো না। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, শেখ হাসিনা থাকলে বাংলাদেশের উন্নয়ন হবে।’

এ সময় সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধো একেএম হোসেন আলী হাসান, সাধারণ সম্পাদক আবদুস সামাদ তালুকদার, সদর আসনের এমপি অধ্যাপক ডা. হাবিবে মিল্লাত মুন্না, মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ড. জান্নাত আরা হেনরি, আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য রফিকুল ইসলাম রনি, সিরাজগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি হেলাল উদ্দিন, সিরাজগঞ্জ উপজেলা চেয়ারম্যান রিয়াজ উদ্দিন, সদর থানা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম সজল, সায়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবিদুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব খোকা প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে সলঙ্গার হাটিকুমুরুল ইউনিয়নে তৃতীয় লিঙ্গ মানুষের মাঝে খাদ্য সামগ্রী ও সেলাই মেশিন বিতরন করেন। এসময় জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসনা হেনা, হাটিকুমুরুল ইউপি চেয়ারম্যান হেদায়েতুল আলম, ঘুড়কা ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান, নলকা ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ প্রমুখ।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email