‘আমার মতো আরও ১০ জন ফারিয়া একদিন মুখ খুলবে’

প্রকাশিতঃ 11:12 am | January 29, 2018

কালের আলো ডেস্ক: রোববার রাতে মালয়েশিয়ায় ফিরে গেছেন ফারিয়া শাহরিন। যাওয়ার আগে ফেসবুক একটি স্ট্যাটাস দিয়েছেন আলোচিত এই মডেল ও অভিনেত্রী। বাংলাদেশ প্রতিদিনের পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো।

‘আর একটু পর আমি দেশ ছাড়ছি… অনেক মানুষের ভালোবাসা সাথে নিয়ে যাচ্ছি, তার সাথে কিছু তিক্ত অভিজ্ঞতা… এদেশ আমাকে বুঝালো সবাই সত্যটা শুনতে চাই, কিন্তু বলার সাহস রাখে না। হাজারো নারী ভিকটিক হন, মুখ বুঝে চোখের পানি ফেলেন, কারণ এই সমাজ প্রতিবাদী নারী চাই না। অভ্যস্ত না নারীর প্রতিবাদ দেখে। সমাজের ভদ্রবেশী মানুষরূপী পশুরা এদের পায়ের নিচেই রাখতে চান। আমাকেও করেছেন তারা অপমান, দিয়েছেন ধিক্কার…তাতে কি? সত্যের তো জয় হলো, সেটাই আমার পাওয়া…আর যে সব নর্দমার কিটরা বলল, আমি আলোচনায় আসতে এসব করলাম, তাদের জন্য আমার কাছে আসা সব কাজের অফার বিলিয়ে দিয়ে গেলাম…খেয়ে পরো বেঁচে থাক তোরা।

দিনে এখন ১০০০ কাজের অফার আসে। কিন্তু আমার সময় কই? আলোচনায় তো আসলাম, কিন্তু হাজার লাখ টাকার কাজ ছুঁড়ে দিয়ে গেলাম তাদের মুখে এই…যাদের কাছে আমার কষ্টের আর্তনাদ বহিঃপ্রকাশ শুধুই খ্যাতি পাওয়ার সস্তা ধান্দা, তাদের জন্য থাকলো সমবেদনা। আমার মতো আরও ১০ জন ফারিয়া একদিন মুখ খুলবে এই আশাই ভালোবাসার বাংলাদেশ তোমাই বিদায়…’

(ফেসবুক পেইজ থেকে সংগৃহীত)

Print Friendly, PDF & Email