বেতাগী উপজেলা ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল

প্রকাশিতঃ 5:34 pm | September 21, 2022

কালের আলো প্রতিনিধি:

বরগুনার বেতাগী উপজেলা ছাত্রলীগের সভাপতি বি এম আদনান খালিদ মিথুনের ইয়াবা সেবনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাত থেকে ফেসবুকের মেসেঞ্জার ও হোয়াটসঅ্যাপে ছড়িয়ে পড়ে। বিষয়টি নিজেই স্বীকার করেছেন ছাত্রলীগ সভাপতি আদনান। তবে দাবি করেছেন, তিন বছর আগে কৌতূহলের জায়গা থেকে বন্ধুদের সঙ্গে ইয়াবা সেবন করেছিলেন তিনি। তবে তিনি মাদকসেবী নন।

ভাইরাল হওয়া ১৫ সেকেন্ডের ভিডিও ফুটেজে দেখা যায়, একটি রুমের মধ্যে বসে কালো রঙের শীতের জ্যাকেট পরা অবস্থায় ইয়াবা সেবন করছেন বেতাগী উপজেলা ছাত্রলীগ সভাপতি বিএম আদনান খালিদ। তাকে সহযোগিতা করছেন একজন। তবে সহযোগিতা করা ব্যক্তিকে শনাক্ত করা যায়নি।

খোঁজ নিয়ে জানা যায়, আদনান খালিদ বেতাগী উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি মৃত আলতাফ হোসেন বিশ্বাসের ছেলে। আলতাফ হোসেন ২০০৪ সালে আওয়ামী লীগে যোগদান করেন। পরে তিনি ২০১০ সালে বেতাগী পৌরসভার মেয়র নির্বাচিত হন। এরপর থেকেই আদনান ছাত্রলীগের রাজনীতিতে সক্রিয় হয়ে ওঠেন।

এ বিষয়ে বি এম আদনান খালিদ বলেন, ‘কীভাবে, কারা আমার একটি ভিডিও ছড়িয়ে দিয়েছে, আমি বলতে পারি না। তবে যে ভিডিও ছড়িয়ে দেওয়া হয়েছে, সেটি তিন বছর আগের শীতের রাতের। আমরা কয়েক বন্ধু মিলে কৌতূহলের জায়গা থেকে এটা সেবন করে দেখেছিলাম। কিন্তু আমি মাদকসেবী নই। আমি যেকোনো পরীক্ষার জন্য প্রস্তুত আছি। প্রয়োজনে আমাকে পরীক্ষা-নিরীক্ষা করে দেখা হোক, আমি কোনো মাদক সেবন করি কি না।’

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা বলেন, বেতাগী উপজেলা ছাত্রলীগ সভাপতির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে বলে শুনেছি। তবে ভিডিওটি এখনো দেখিনি। বিষয়টি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দেখা হবে। যদি এরকম কোনো ভিডিও থেকে থাকে এবং মাদক সেবনের সত্যতা পাওয়া যায় তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email