উদ্দাম নাচ ও মদ পার্টি দিয়ে শ্রীলেখার জন্মদিন পালন

প্রকাশিতঃ 6:44 pm | August 30, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ভারতের পশ্চিমবঙ্গের নায়িকা শ্রীলেখা মিত্র জীবনের আরেকটি বসন্ত পার করলেন। মঙ্গলবার (৩০ আগস্ট) তার জন্মদিন। ৫০ বসন্ত পার হলেও তিনি নিজেকে ষোড়শী মনে করেন। আর তাই তো, উদ্দাম নেচে-গেয়ে উদযাপন করলেন জন্মদিনের মুহূর্ত। সেই ভিডিও প্রকাশ করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

জন্মদিনে নিজের বাসায় ঘরোয়া পার্টির আয়োজন করেন। তার মেয়ে ছাড়াও আরো বেশ কজন কাছের মানুষ উপস্থিত ছিলেন। বিশেষ দিনে আনন্দে মেতে উঠেন এই অভিনেত্রী। নানা পদের খাবারের পাশাপাশি মদ্যপানেরও আয়োজন করেছিলেন; একটি ভিডিওতে সবার সঙ্গে মদ পান করতেও দেখা যায় এই অভিনেত্রীকে।

শ্রীলেখার বেহালার অ্যাপার্টমেন্টে ‘পুষ্পা’ সিনেমার ‘ও আন্তাভা’ গানের তালে কোমর দোলান। তবে তিনি একা নন। এ সময় একদল ঝকঝকে ছেলেমেয়ে এসেছিলেন জন্মদিন পালনে। তারা প্রত্যেকেই শ্রীলেখার আপনজন ও বন্ধু। প্রথমে আড্ডা, নাচ, টাকিলা শটস। তারপর কেক কেটে সকলকে খাইয়ে দেওয়া।

কেক কাটার পর শ্রীলেখা নিজের বয়স নিয়ে কিছু গুরুত্বপূর্ণ কথা বলেছেন। ৫০ বছরে পা দিয়ে তিনি এক্কেবারেই বুড়িয়ে যাননি জানিয়েছেন। কোমরে ব্যথা আছে তার ঠিকই, কিন্তু তাতে তিনি পাত্তা দেন না একবিন্দুও। বরং মনে করেন বয়সটা কেবলই একটা নম্বর মাত্র। বয়স লুকিয়ে রাখতে ভালবাসেন না।

এসবের মাঝে একজনকে ভীষণই মিস করেছেন শ্রীলেখা। গত বছর নিজের জন্মদিনে জুরিখ-ভেনিসে ছিলেন। তাই সেখানেই জন্মদিন পালন করেন। বাবা ছিলেন না সঙ্গে। ফিরে এসে বাবাকে হারান। ফলে এবারও জন্মদিনে বাবা নেই। তাকে ছাড়াই প্রথম জন্মদিন পালন করলেন।

এদিকে এদিন ‘এজ শেমিং’ নিয়ে বেফাঁস মন্তব্য করেছেন শ্রীলেখা। পার্টির পর ইউটিউব লাইভে এসে বলেন, ‘আমার সত্যিকারের বয়স। আমার জন্ম ১৯৭২ সালের ৩০ আগস্ট। আমি ৫০-এ পা দিলাম। এজ শেমিং করতে চাও করো, আমার (ড্যাশ) ছেঁড়া গেছে।’

এখানেই থেমে থাকেননি শ্রীলেখা। এরপর তিনি যোগ করেন, ‘আমার বাবা-মা তোমারদের বাবা-মার আগে বিয়ে করেছে। তারা আগে সেক্স করেছে, তার ফলপ্রসূ আমি জন্ম নিয়েছি। তাই বয়স নিয়ে আমার কোনো চাপ নেই।’

শ্রীলেখার এমন নোংরা ভাষার লাইভ দেখে সমালোচনা করেন অনেকেই। জন্মদিনের মতো একটা বিশেষ দিনে অভিনেত্রীর কাছ থেকে এমনটা কেউ আশা করেননি বলে মন্তব্য করেন কেউ কেউ। যদিও কারও মন্তব্যেরই জবাব দেননি শ্রীলেখা।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email