শাকিব খানকে দেখতে বিমানবন্দরে ভক্তের ঢল

প্রকাশিতঃ 12:17 pm | August 17, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঢাকাই সিনেমার নায়ক শাকিব খানের ভক্ত দেশজুড়ে। শহর থেকে বন্দর, সদর থেকে গ্রাম; সবখানেই তার পরিচিতি। শুধু দেশ নয়, দেশের বাইরেও অসংখ্য বাঙালি তার সিনেমার ভক্ত। দীর্ঘ নয় মাসের বেশি সময় ধরেই যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন তিনি। বেশ কয়েকবার দেশে ফেরার গুঞ্জন উঠলেও বাস্তবে রূপ পায়নি। অবশেষে দেশে ফিরছেন সুপারস্টার শাকিব খান।

তার দেশে ফেরার খবরে উচ্ছ্বসিত শাকিব ভক্তরা। বিমানবন্দরে প্রিয় নায়ককে ফুল দিয়ে বরণের প্রস্তুতি নিয়েছেন তারা।

এর আগে জানা যায়, নিউইয়র্কের জন এফ কেনেডি বিমানবন্দর থেকে স্থানীয় সময় ১৫ আগস্ট রাতে টার্কিশ এয়ারলাইনসের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশে উড়াল দিয়েছেন শাকিব খান। ১৭ আগস্ট বাংলাদেশ সময় দুপুর ১২টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামবেন তিনি।

এদিন তাকে স্বাগত জানাতে নায়কের অফিশিয়াল ফেসবুক গ্রুপে ভক্তদের নির্দিষ্ট তারিখে বিমানবন্দরে উপস্থিত থাকার আহ্বান জানানো হয়েছিল। আর তাই তো দেশের বিভিন্ন জায়গা থেকে অনুরাগীরা সাড়া দিয়েছেন। ঠিক সময়ে বিমানবন্দরে পৌঁছে গেছেন তারা। শাকিব খানকে দেখতে কিংবা বরণ করে নিতে ভক্তদের উপচেপড়া ভিড় তৈরি হয়েছে। শেষ খবর পর্যন্ত জানা যায়, শাকিব খান কিছুক্ষণের মধ্যেই বিমান বন্দর থেকে বের হবেন। ভক্তদের সঙ্গে দেখা করে নিজ বাসভবনে যাবেন।

প্রসঙ্গত, শাকিব খান অভিনীত সর্বশেষ মুক্তি পেয়েছে সরকারি অনুদানপ্রাপ্ত এস এ হক অলিক পরিচালিত ‘গলুই’ সিনেমা। এতে শাকিবের বিপরীতে ছিলেন নায়িকা পূজা চেরি। এ ছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ও তপু খান পরিচালিত সিনেমা ‘লিডার, আমিই বাংলাদেশ’। এতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বুবলী।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email