ময়মনসিংহে নানা আয়োজনে স্বেচ্ছাসেবক লীগের শোক দিবস পালন

প্রকাশিতঃ 7:42 pm | August 15, 2022

কালের আলো প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, গণভোজ, বিশেষ দোয়ার আয়োজন করেছে ময়মনসিংহ মহানগর সেচ্ছাসেবক লীগ।

সোমবার (১৫ আগস্ট) মহানগর সেচ্ছাসেবক লীগ নেতা ত্রিদ্বীপ রায়ের উদ্যোগে আয়োজিত এসব কর্মসূচীর উদ্বোধন করেন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবু।

এ সময় তিনি বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্টে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব ও পরিবারের অন্যান্য সদস্যদের হত্যাকাণ্ড ছিলো ইতিহাসে বর্বরতম এবং নৃশংসতম হত্যাকাণ্ড। বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে স্বাধীনতা বিরোধী চক্র বাংলাদেশের অগ্রযাত্রাকে থমকে দিতে চেয়েছিলো। এ স্বাধীনতা বিরোধীরা আজও ক্রিয়াশীল। বাংলাদেশকে হারিয়ে দেওয়ার ষড়যন্ত্রে তারা লিপ্ত। বঙ্গবন্ধুর চেতনায় উজ্জীবিত হয়ে আমাদের সংগঠিত থাকতে হবে, দেশের জন্য কাজ করে যেতে হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু ও সাধারণ সম্পাদক আজিজুর রহমান ইমন, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রেজাউল হাসান বাবু, ময়মনসিংহ জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তানজির আহমেদ রাজিব, ময়মনসিংহ মহানগর যুবলীগ নেতা রাফিউল আদনান প্রিয়ম, ময়মনসিংহ মহানগর ছাত্রলীগের যুগ্ন-আহ্বায়ক নাহিদ মজলিস ও সদস্য আফনান তাহা প্রমূখ।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email