রাজধানীতে ছাদ থেকে পড়ে ঢামেকের সিনিয়র স্টাফ নার্স নিহত

প্রকাশিতঃ 3:01 pm | August 06, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

রাজধানীর সবুজবাগ থানার দক্ষিণগাঁও এলাকায় ভবনের ছাদ থেকে পড়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স নিহত হয়েছেন বলে জানা গেছে। নিহত ব্যক্তির নাম আতাউল করিম অপু (৫০)।

শনিবার (৬ আগস্ট) ভোরে এ ঘটনা ঘটে। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সকাল পৌনে ৮টায় তাকে মৃত ঘোষণা করেন।

নিহত অপুর বড় ভাই রেজাউল করিম বলেন, সবুজবাগের দক্ষিণগাঁও এলাকার ২৯৬নং বাসায় স্ত্রী-সন্তান নিয়ে থাকতেন অপু। ফজরের নামাজ পড়ে সকালে ছাদে যায় ফুলের গাছ দেখতে। গুড়ি গুড়ি বৃষ্টি থাকায় অসাবধানতাবশত চার তলার ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রেজাউল করিম বলেন, অপুর স্ত্রী সরকারি কর্মচারী হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত। তাদের একটি সন্তান রয়েছে। আমাদের বাড়ি সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানা এলাকায়।

বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) ঢামেক হাসপাতালের সভাপতি মো. কামাল পাটোয়ারী বলেন, খবর পেয়ে দ্রুত ঢাকা মেডিকেলে আসি। এসে দেখি তার নিথর দেহ পড়ে আছে। তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করছি।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, অপুর মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সবুজবাগ থানাকে জানিয়েছি।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email