গাজীপুরে বাসচাপায় অটোরিকশাচালকসহ নিহত ৫

প্রকাশিতঃ 10:12 am | July 31, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় বাসচাপায় অটোরিকশাচালকসহ পাঁচ জন নিহত হয়েছেন। শনিবার (৩০ জুলাই) রাত ১১টায় উপজেলার টিএনটি বটতলা এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন—কালিয়াকৈর উপজেলার হিজলতলী এলাকার আতিকুল ইসলাম (৩৫), মেহেদী (৩০), সিদ্দিকুর রহমান ও অটোরিকশাচালক নজরুল ইসলামসহ (৩৪), নিহত আরেকজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনাস্থলেই অটোরিকশাচালক ও এক যাত্রী মারা যান। আহত হন অটোরিকশার তিন যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়াকৈরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে সেখানে একজন এবং অপর দুই যাত্রী শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতাল ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) রাহাত জানান, চার যাত্রী রাতে কাজ শেষে চন্দ্রা থেকে অটোরিকশায় বাড়ি ফিরছিলেন। উপজেলার মাহিষবাথান এলাকায় পৌঁছালে পেছন থেকে কেপি পরিবহনের একটি বাস অটোরিকশায় ধাক্কা দেয়। এতে অটোরিকশার যাত্রীরা সড়কে পড়ে যান। এ সময় কালিয়াকৈর থেকে ছেড়ে আসা দ্রুতগতির ইতিহাস পরিবহন সড়কে পড়ে থাকা যাত্রীদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলে দুই জনের মৃত্যু হয়। স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে আরও তিন জনের মৃত্যু হয়। ইতিহাস পরিবহনের বাসটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

কালের আলো/ডিএস/এএ

Print Friendly, PDF & Email