আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হতে হবে: কাদের

প্রকাশিতঃ 7:57 pm | July 29, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, নেতার সঙ্গে কর্মীর এবং কর্মীর সঙ্গে জনগণের সেতু নির্মাণ করে আগামী জাতীয় নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে বিজয়ী হতে হবে।

শুক্রবার (২৯ জুলাই) ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের অন্তর্গত বিমানবন্দর থানার বিভিন্ন ইউনিট ও ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।‌

বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে দলের নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আওয়ামী লীগ নিজেদের জন্য রাজনীতি করে না। আওয়ামী লীগ রাজনীতি করে জনগণের ভাগ্য উন্নয়নের জন্য। আগামী জাতীয় নির্বাচনের সময় বেশি দিন নেই। তাই এখন থেকেই নির্বাচনের প্রস্তুতি নিতে হবে।

এ সময় রাজপথে সাম্প্রদায়িক অপশক্তির সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে মোকাবিলা করার প্রস্তুতি নিতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

তিনি বলেন, মানুষের সঙ্গে ভালো আচরণ করতে হবে। তাহলে আওয়ামী লীগের বিজয় কেউ ঠেকাতে পারবে না।

বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা বিদ্যুতের পরিবর্তে খাম্বা দিয়েছিল তাদের মুখে বিদ্যুতের কথা বলা মানায় না।

বর্তমান সরকারের শাসনামলে হিন্দু ধর্মাবলম্বীরা নিরাপদ নয়, বিএনপি মহাসচিবের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্য শুনলে মনে হয়, ‘বানরে সংগীত গায়, শিলা জলে ভাসে।’

তিনি বলেন, সংখ্যালঘু নির্যাতনের রেকর্ড এদেশে একমাত্র বিএনপির। বিএনপির শাসনামলে তারা হিন্দু সম্প্রদায়ের ওপর যে হামলা, নির্যাতন চালিয়েছিল তার নজির আর নেই।

ওবায়দুল কাদের বলেন, প্রতিদিন মিথ্যাচার করা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে। আপনারা দেশের জন্য কী উন্নয়ন করেছেন, যা থেকে জনগণের কাছে ভোট চাইবেন। মানুষ উন্নয়ন ও কাজ চায়, শেখ হাসিনা উন্নয়ন ও কাজ করে যাচ্ছেন। তাই জনগণ শেখ হাসিনার ওপর খুশি, আর বিএনপির মন খারাপ।

উত্তরা পশ্চিম থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মনোয়ার ইসলাম চৌধুরী রবিনের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুর রহমান, সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি, সংসদ সদস্য মো. হাবিব হাসান প্রমুখ।

কালের আলো/এমএইচ/এসবি

Print Friendly, PDF & Email