সহকর্মীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন ট্রাম্প!

প্রকাশিতঃ 9:12 pm | January 27, 2018

কালের আলো ডেস্ক: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আর বিতর্ক যেন একই সঙ্গে গাঁথা। কিন্তু এবার উঠে গেল তার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ। তিনি নাকি প্রেসিডেন্ট হওয়ার পরেও পরকীয়ায় মজে রয়েছেন। আর সেই নারী হলেন জাতিসংঘে মার্কিন প্রতিনিধি নিকি হ্যালে।

সূত্রের খবর, হ্যালে নাকি মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। পুরোটাই অবশ্য লোকচক্ষুর আড়ালে। মার্কিন প্রেসিডেন্টের বিশেষ বিমান এয়ার ফোর্স ওয়ান-এ নাকি দু’জনে বেশ অন্তরঙ্গ মুহূর্ত কাটাচ্ছেন। যদিও এই জল্পনায় পানি ঢেলে দিয়েছেন নিকি।

তিনি সাফ জানালেন, এই ধরনের ‘গুজবে’ তিনি অবাক ও আহত। তিনি বলেন, ‘যে কোনও মহিলাকেই তার নামে এই ধরনের গুজব আহত করবে। বিশেষত একজন স্বনির্ভর, স্বাবলম্বী মহিলাকে যিনি নিজের প্রতিভার জোরে কিছু একটা করতে চাইছেন। সমাজের গতানুগতিক ধারাকে চ্যালেঞ্জ জানাচ্ছেন বারবার।’

ট্রাম্পের সঙ্গে প্রণয়ের অভিযোগ উড়িয়ে তিনি আরও বলেন, ‘এই ধরনের গুজবে কান দেবেন না। এগুলি সম্পূর্ণ মিথ্যা। আমার জীবনে এটা নতুন কিছু নয় অবশ্য। এর আগেও আমাকে আঘাত করতে সম্পূর্ণ অবাস্তব কিছু কথা রটানো হয়। এগুলিকে আমি এখন আর গুরুত্ব দিই না।’

বস্তুত, নিকি হ্যালের সঙ্গে কোনও রাজনৈতিক ব্যক্তিত্বের প্রেমালাপের গুজব এই প্রথম নয়। এর আগে সাউথ ক্যারোলিনার গভর্নরের সঙ্গেও হ্যালের নাম জড়িয়েছিল।

Print Friendly, PDF & Email