পদ্মা সেতুতে প্রধানমন্ত্রীর সঙ্গে হাস্যোজ্জ্বল জয়-পুতুল

প্রকাশিতঃ 2:48 pm | July 04, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

পদ্মা সেতুতে দাঁড়িয়ে মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভাই সজীব ওয়াজেদ জয়ের সঙ্গে সেলফি তুলেছেন সায়মা ওয়াজেদ পুতুল। সোমবার (৪ জুলাই) পদ্মা সেতু হয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাওয়ার পথে পদ্মা সেতুতে যাত্রাবিরতির সময় সেলফি তোলেন পুতুল।

পরে সোমবার (৪ জুলাই) বেলা ১২টা ২৬ মিনিটে ছবিটি ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট করেন প্রধানমন্ত্রীর ছেলে ও তার আইসিটি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ছবির ক্যাপশনে তিনি লিখেছেন ‘পদ্মা ব্রিজ (পদ্মা সেতু)’।

এর আগে সকালে রাজধানীর গণভবন থেকে সড়কপথে রওনা দিয়ে পদ্মা সেতু হয়ে সাড়ে তিন ঘণ্টায় সপরিবারে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় পৌঁছান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তার সফরসঙ্গী হিসেবে ছিলেন সজীব ওয়াজেদ জয় এবং সায়মা ওয়াজেদ পুতুল।

তার আগে সকাল পৌনে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল পরিশোধ করেন প্রধানমন্ত্রী। এরপরই তার গাড়িবহর সেতুতে উঠে যায়।

প্রধানমন্ত্রীর প্রেস উইংয়ের এক কর্মকর্তা এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকাল পৌনে ৯টার দিকে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে টোল পরিশোধ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরই তার গাড়িবহর সেতুতে উঠে যায়।

মূল সেতুতে ওঠার পর সজীব ওয়াজেদ জয় ও সায়মা ওয়াজেদ পুতুলকে নিয়ে কিছু সময়ের জন্য গাড়ি থেকে নামেন প্রধানমন্ত্রী। এরপর সেতু পার হয়ে জাজিরা প্রান্তেও থেমে কিছু সময় অতিবাহিত করেছে প্রধানমন্ত্রীর গাড়িবহর। এরইমধ্যে কোনো এক সময়ে মা ও ভাইকে নিয়ে সেলফি তোলেন সায়মা ওয়াজেদ পুতুল।

পদ্মা সেতু হয়ে সড়ক পথে পরিবারের সদস্যদের নিয়ে পৈত্রিক বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যান বঙ্গবন্ধু কন্যা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। সোমবার সকাল ৮টার পরে গণভবন হতে রওনা হয়ে স্বপ্নের পদ্মা সেতু পাড়ি দিয়ে টুঙ্গিপাড়ায় সড়কপথে এটিই তার প্রথম সফর।

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে গোপালগঞ্জ শহরসহ টুঙ্গিপাড়া ঘিরে কঠোর নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। ঢাকা থেকে টুঙ্গিপাড়া পর্যন্ত মহাসড়ক জুড়ে নিরাপত্তা জোরদার করা হয়।

গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা প্রধানমন্ত্রীর এ সফরের বিষয়টি নিশ্চিত করেছেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email