পুত্র বধূকে ৫ ওয়াক্ত নামাজ পড়ার উপদেশ ওমর সানির

প্রকাশিতঃ 4:20 pm | June 28, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

ঢালিউডের তারকা দম্পতি ওমর সানী-মৌসুমীর একমোত্র ছেলে ফারদিন এহসান স্বাধীনের স্ত্রী সাদিয়া রহমান আযেশার জন্মদিন আজ (২৮ জুন। বিশেষ এ দিনে পুত্রবধূকে বিশেষ উপদেশ দিয়েছেন ‘চাঁদের আলো’ ও ‘কুলি’ সিনেমার নায়ক ওমর সানী।

মঙ্গলবার (২৮ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক পারিবারিক ছবি পোস্ট করেছেন অভিনেতা। ক্যাপশনে পুত্রবধূ আয়েশাকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘আয়েশা আমার বউমা, আমার আরেকটা বাচ্চা। আলহামদুলিল্লাহ, তোমার মত একটি মেয়ে আমার ছেলের বউ হিসেবে পেয়েছি। মা আজকে তোমার জন্মদিন আজকে আমার চাওয়া আল্লাহর কাছে পাঁচ ওয়াক্ত নামাজ পড়বা স্বামীকে পড়াবা আমাদের সংসার আগলে রাখবে, শত প্রতিকূলতার মাঝে আমার মায়ের ভূমিকায় অবতীর্ণ হবা।’

গেল বছরের ২৬ মার্চ ছেলে ফারদিন এহসান স্বাধীনের সঙ্গে ঘর বাঁধেন কানাডাপ্রবাসী সাদিয়া রহমান আয়েশা।

সাদিয়া রহমান আয়েশা কুমিল্লার মেয়ে কিন্তু তার বেড়ে উঠা ও পড়াশোনা কানাডায়। সেখানে ফারদিনের সঙ্গে বন্ধুত্ব হয় তার। এরপর ভালোলাগা থেকে একে অপরকে জীবন সঙ্গী হিসেবে বেছে নেন।

বাবা-মায়ের মতো তারকা দম্পতির ছেলে ফারদিনও শোবিজের সঙ্গে যুক্ত। তিনি চলচ্চিত্র বিষয়ে পড়াশোনা করেছেন যুক্তরাষ্ট্রে। বেশ কয়েক বছর আগে ‘ডেসটিনেশন’ নামে একটি টেলিফিল্ম নির্মাণ করেছেন তিনি। এতে অভিনয় করেছেন ওমর সানী।

২০২১ সালের ২৬ মার্চ সাদিয়া রহমান আয়েশাকে বিয়ে করেন স্বাধীন।

সম্প্রতি ওমর সানি ও মৌসুমী দম্পতি চিত্রনায়ক জায়েদ খানকে কেন্দ্র করে পারিবারিক জটিলতায় দেশজুড়ে আলোচনায় ছিলেন।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email