হঠাৎ হেলিকপ্টারে উড়ে বরিশালে মিমি চক্রবর্তী

প্রকাশিতঃ 5:24 pm | June 16, 2022

শোবিজ ডেস্ক, কালের আলো:

সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনটি ছবি শেয়ার করেছেন ভারতের পশ্চিমবঙ্গের সংসদ সদস্য ও অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বৃহস্পতিবার (১৬ জুন) সকালে আপলোড করা তার ছবিগুলো দেখে বোঝা যাচ্ছে, কোথায় ঘুরতে বেরিয়েছেন তিনি। একটি ছবিতে তাকে দেখা যায়, চোখে রোদ চশমা, কোমরে ব্যাগ। হেলিকপ্টারের সামনে দাঁড়িয়ে দূরে তাকিয়ে আছেন মিমি। তবে তিনি নিজে কোনো ইঙ্গিত দেননি। পরক্ষণেই জানা গেল, মিমি বরিশালে এসেছেন।

তথ্যটা আরও বেশি নিশ্চিত হওয়া গেল গানবাংলা টিভির কর্ণধার ও সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপসের ফেসবুক পোস্টে। তিনি মিমির সঙ্গে একটি সেলফি শেয়ার করে লিখেছেন, ‘বরিশালবাসী তৈরি তো? দেখো কে এসেছে এখানে!’

আজ সন্ধ্যায় বরিশাল নগরীর বঙ্গবন্ধু উদ্যানে অনুষ্ঠিত হচ্ছে ‘জয় বাংলা উৎসব’। বরিশাল সিটি করপোরেশনের সহযোগিতায় উৎসবের আয়োজন করেছে জেলার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি। এই অনুষ্ঠানের বিশেষ চমক হয়েই এসেছেন মিমি।

মিমি চক্রবর্তীর পাশাপাশি জয় বাংলা উৎসবের মূল আকর্ষণে থাকছেন চিত্রনায়ক ফেরদৌস, চিত্রনায়িকা পূর্ণিমা, বিদ্যা সিনহা মিম, ফোক সম্রাজ্ঞী মমতাজ প্রমুখ। এছাড়া তাপসের দল থেকে পারফর্ম করবেন ঐশী, চিশতী বাউল, বালাম, আনিকা, পারভেজ, লুইপা, আরেফিন রুমি, প্রতীক হাসান, সাব্বির, পুলক, হাসিব, শামীম হাসান, দোলা, পূজা, লিজা, তৌসিফ, শাফায়েত, ব্যান্ড নেমেসিস, লালন’সহ আরও অনেকে।

এই উৎসবে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা এবং বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন বরিশাল সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ এবং এফবিসিসিআইয়ের পক্ষ থেকে উপস্থিত থাকবেন এফবিসিসিআইয়ের পরিচালক সেরনিয়াবাত মঈন আব্দুল্লাহ।

কালের আলো/এমএইচ/এমএসবি

Print Friendly, PDF & Email