ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের ২নং ওয়ার্ডে জনপ্রিয়তার শীর্ষে টিপু

প্রকাশিতঃ 1:41 pm | June 09, 2022

ময়মনসিংহ প্রতি

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের অন্তর্ভুক্ত ২, ৩, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮জুন) বিকাল ৪ টায় আনন্দ মোহন বিশ্ববিদ্যালয় কলেজ মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ত্রি-বার্ষিক এ সম্মেলনে নগরীর ২নং ওয়ার্ড থেকে বিশাল মিছিল নিয়ে সমাবেশে অং গ্রহণ করেন বীর মুক্তিযোদ্ধার সন্তান ও সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিজামুল কবির টিপু।

জানা গেছে, নিজামুল কবির টিপু তৃণমূলের সিদ্ধান্তেই সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী হয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ৯০ এর এরশাদ বিরোধী আন্দোলন থেকে ১৯৯৩ সালে নাসিরাবাদ কলেজ ছাত্রলীগের একজন কর্মী হয়ে রাজনীতিতে আগমন হয় টিপুর।

সেই থেকে আওয়ামী লীগের সাথেই আছেন। হয়েছেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের ২নং ওয়ার্ড শাখার যুগ্ন সাধারণ সম্পাদক। বিএনপি জামাত জোট সরকারের আমলে লড়াই সংগ্রামে রাজপথে থেকে নেতৃত্ব দেওয়ায় পুলিশি নির্যাতন ও কারাবরণসহ ঘর বাড়িতে হামলা শিকার হন তিনি।

এছাড়া ২০০৩ সালে ২নং ওয়ার্ড ময়মনসিংহ শহর আওয়ামী লীগের শাখা কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হন। মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড ময়মনসিংহ জেলা শাখার সহ-সভাপতি, কমিউনিটি পুলিশ ফোরাম ১ ও ২ নং গলগন্ডা আঞ্চলিক শাখার সভাপতি তিনি।

তৃণমূলের কর্মীরা বলছেন, দল ও কর্মী বান্ধব রাজনীতিবিদ হিসেবে নিজামুল কবির টিপুর অবস্থান সবার উপরে। ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক হিসেবে টিপুকেই প্রত্যাশা তাদের।

কালের আলো/এসবি/এমএম

Print Friendly, PDF & Email