ফুলবাড়িয়ায় তৃণমূলে সুসংগঠিত হচ্ছে জাসদ, ফের প্রার্থী মিন্টু!

প্রকাশিতঃ 10:37 pm | June 06, 2022

নিজস্ব প্রতিবেদক, কালের আলো:

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় জাতীয় সমাজতান্ত্রিক দলকে (জাসদ) তৃণমূল থেকে সুসংগঠিত করার উদ্যোগ নেওয়া হয়েছে। সোমবার (০৬ জুন) দলটির বর্ধিত সভায় দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ করে ঘনিয়ে আসা দ্বাদশ সংসদ নির্বাচনে ১৪ দলের প্রার্থী হিসেবে ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে পূর্ণ প্রস্তুতি গ্রহণ করতে নির্দেশ দিয়েছেন জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন।

এদিন বিকেলে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে শরীক দল জাসদের প্রার্থী দিতে ১৪ দলীয় জোট নেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে দাবি জানানো হয়। সভায় প্রধান আলোচক ছিলেন কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় নেতা রতন সরকার, জেলার যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, জাতীয় শ্রমিক জোটের ময়মনসিংহ জেলার সভাপতি মো.শামসুল আলম খান।

জাসদের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাদিক হোসেন বলেন, ‘১৪ দলের ঐক্য আরো শক্তিশালী, ঘনিষ্ঠ ও বলিষ্ঠ হয়েছে। এই ঐক্য সুদৃঢ় হওয়াই বলছে আগামী নির্বাচনে স্বাধীনতার স্বপক্ষের শক্তি বিজয়ী হবে।

তিনি বলেন, জাসদ শক্তিশালী হলে সাম্প্রদায়িক শক্তি দুর্বল হবে। বাংলাদেশ জঙ্গি ও রাজাকার দমন যুদ্ধের ভেতরে আছে। শেখ হাসিনার নেতৃত্বে এ যুদ্ধ চলছে। শহীদ মিনার বাঁচাতে হলে, মসজিদের পবিত্রতা রক্ষা করতে, হিন্দুদের মন্দির, খ্রিষ্টানদের গির্জা নিরাপদ রাখতে হলে বিএনপি-জামায়াতকে ক্ষমতার বাইরে রাখতে হবে।

অ্যাডভোকেট সাদিক ময়মনসিংহ মহানগর জাসদের সভাপতি সৈয়দ শফিকুল ইসলাম মিন্টুকে ময়মনসিংহ-৬ ফুলবাড়িয়া আসনে জাসদ ও ১৪ দলের প্রার্থী হিসেবে ঘোষণা করে বলেন, তিনি সৎ, সাহসী। ফুলবাড়িয়ার উন্নয়নে রাজনীতিতে তাঁর মতো ভাল মানুষের দরকার আছে।

কালের আলো/ডিএস/এমএম

Print Friendly, PDF & Email